নিহতের পরিবারের পাশে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ

সবুজের বাবার স্বপ্ন চিরদিনের জন্য বাড়ির উঠানে সমাধিস্থ

এস এস সাগর

আপডেট : ০৪:৫০ পিএম, মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮ | ২৭০০

“বড় স্বপ্ন ছিল আমার ছেলে সবুজ পুলিশ অফিসার হবে। আজ সে স্বপ্ন চিরদিনের জন্য বাড়ির উঠানে সমাধিস্থ করেছি। হত্যাকারীরা আমাদের সকল স্বপ্ন ধুলিসাৎ করে দিয়েছে। একমাত্র ছেলেকে হারিয়ে ওর মা পূরবী বিশ্বাস এখনও নির্বাক। শেষ হয়ে গেছে আমাদের বেঁচে থাকার সকল আশা-ভরসা।”-মঙ্গলবার দুপুরে কান্নাজড়িত কন্ঠে ছেলের সমাধি দেখিয়ে বাগেরহাট টুয়েন্টি ফোরকে এমনটাই বলেছিলেন বাগেরহাটের চিতলমারী শেরেবাংলা ডিগ্রী কলেজের প্রথম বর্ষের ছাত্র নিহত সবুজের বাবা পরিতোষ বিশ্বাস।

শান্তনা দিতে গ্রামের বাড়ীতে সংরতি মহিলা আসনের সংসদ সদস্য হেপী বড়াল


তিনি আরও জানান, গত ১৩ আগষ্ট রাতে দুইবন্ধু লিমন খান ও সিব্বির খান নির্মম ভাবে সবুজকে হত্যা করে একটি ডোবায় তার লাশ গুম করে রাখে। পুলিশ তাদের স্বীকারোক্তি মোতাবেক ১৯ আগষ্ট দুপুরে ওই ডোবা থেকে সবুজের গলিত লাশ উদ্ধার করে। এ ঘটনার তিনি বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। সোমবার বাগেরহাট সদর হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে চিতলমারী উপজেলার শিবপুর কাটাখালী গ্রামের বাড়ীর উঠানে তাকে সমাধিস্থ করা হয়েছে। তার স্বপ্ন ছিল একমাত্র ছেলে পুলিশ অফিসার হবে। কিন্তু আজ সে স্বপ্ন ধুলিসাৎ হয়ে গেছে। এ কথা শেষ হতেই তিনি হাউমাউ করে কেঁদে ফেলে।


অপরদিকে, নিহতের পরিবারকে শান্তনা দিতে তার গ্রামের বাড়ীতে সংরতি মহিলা আসনের সংসদ সদস্য হেপী বড়াল, চিতলমারী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, শেরে বাংলা ডিগ্রী কলেজের অধ্য মোহসীন আলী রেজা, উপাধ্য বিপ্রদাস ভট্টাচার্য, প্রেস কাবের সভাপতি এস এস সাগর, নিবার্হী সদস্য মোঃ তাওহিদুর রহমান বাবু, প্রদীপ মন্ডল, দেবাশীষ বিশ্বাস দেব ও সাংবাদিক টিটব বিশ্বাসসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ছুটে যান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত