বাগেরহাটের কৃতি সন্তান নবাগত পুলিশ সুপারের

চাঁদপুরের শান্তি শৃঙ্খলা অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয়

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:২১ পিএম, শনিবার, ১৮ আগস্ট ২০১৮ | ৬৫৭

ইলিশের বাড়ি চাঁদপুরের শান্তি শৃঙ্খলা অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন সদ্য যোগ দেওয়া জেলার পুলিশ সুপার বাগেরহাটের কৃতি সন্তান জিহাদুল কবির। তাঁর কার্যালয়ে একান্ত আলাপকালে বাগেরহাট টুয়েন্টি ফোরকে এমন কথা জানান তিনি।

তিনি বলেন, যে কোন ধরনের অরাজকতা, সন্ত্রাস, মাদক, নারী নির্যাতন, বাল্যবিবাহ এবং জঙ্গিবাদ দমনে কঠোর অবস্থান থাকবে। এই ব্যাপারে তাঁর নীতি হবে জিরো টলারেন্স। অর্থাৎ কোন ধরনের অন্যায়ের কাছে মাথা নত করবেন না চাঁদপুরে সদ্য যোগ দেওয়া এই পুলিশ সুপার।

এক প্রশ্নের জবাবে জিহাদুল কবির বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আগের পুলিশ সুপার শামসুন্নাহারের রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো সুন্দরভাবে সমাধান করা হবে। তাঁর কর্মকালের শুরুতে প্রথম অগ্রাধিকার হবে তার অসমাপ্ত কাজগুলো সম্পূর্ণ করা। এই জন্য তিনি চাঁদপুরে শান্তিকামী এবং মুক্তিযুদ্ধের পক্ষের সবার সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

এ সময় ইলিশের বাড়ি চাঁদপুরের শান্তি শৃঙ্খলা অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি

ইতোমধ্যে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে চাঁদপুর প্রেসক্লাবের সদস্যদের সাথে মতবিনিময় করেন জিহাদুল কবির। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাংবাদিক কাজী শাহাদাত, ইকরাম চৌধুরী, গোলাম কিবরিয়া জীবন, ফারুক আহম্মদ, শাহ মো. মাকসুদ, মির্জা জাকির, বিএম হান্নান, রহিম বাদশা, সোহেল রুশদী, আল ইমরান শোভন, রিয়াদ ফেরদৌস প্রমূখ।

এর আগে তিনি রাজবাড়ী ও পাবনা জেলার পুলিশ সুপার হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত