প্রকৌশল দপ্তরের হিসাব সহকারীর

মোরেলগঞ্জে বদলি আদেশ কার্যকর হয়নি

মেহেদী হাসান লিপন,স্টাফ রিপোর্টার

আপডেট : ০২:১৯ পিএম, বৃহস্পতিবার, ৯ আগস্ট ২০১৮ | ৭৫৬

মোরেলগঞ্জ উপজেলা প্রকৌশলী দপ্তরের কর্মরত হিসাব সহকারীর মো. আব্দুস সাত্তার শিকদারের বদলি হওয়া সত্ত্বেও তার বদলির আদেশ এখনো কার্যকরী হয়নি। বদলি আদেশ উপেক্ষা করে সে বহাল তবিয়তে থেকে বদলি স্থগিত করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।


হিসাব সহকারীর মো. আব্দুস সাত্তার শিকদারের গত মাসের ১৬ জুলাই তার বদলির আদেশ দেয়া হয়। স্থানীয় প্রকৌশলী অধিদপ্তর খুলনা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (চ:দ:)খলিফা মোঃ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত আদেশে যার স্মারক নং ৪৬.০২.০০০০.১৪০.১৯.০০৪.১৭.৪৬৮.১(৮) এ অফিস আদেশ দেন। তাকে বাগেরহাটের কচুয়া উপজেলার কচুয়া উপজেলা প্রকৌশলী দপ্তরের হিসাব সহকারীর শূণ্য পদে বদলি করা হয়। এ আদেশ জনস্বার্থে জারী ও অবিলম্বে কার্যকরী করা হবে বলে অফিস আদেশে জানানো হয়। এ অফিস আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য অতিরিক্ত প্রধান প্রকৌশলী (খুলনা), তত্ত্বাবধায়ক প্রকৌশলী (প্রশাসন) ঢাকা, নির্বাহী প্রকৌশলী বাগেরহাট ও উপজেলা প্রকৌশলীকে প্রদান করা হয়।


হিসাব সহকারীর মো. আব্দুস সাত্তার শিকদার বদলির আদেশের কথা স্বীকার করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, এ বদলির আদেশ ফিরানোর চেষ্টা করা হচ্ছে। উপজেলা প্রকৌশলী আশিক ইয়ামিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, তিনি এখনো পর্যন্ত বদলির আদেশের কোন অফিসিয়াল চিঠি পাননি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত