তিন বোন এক ভাইকে আসামী করে থানায় মামলা

কচুয়ায় ভাই-বোনের হামলায় কৃষক নিহত

স্টাফ রিপোর্টার

আপডেট : ০২:২৯ পিএম, মঙ্গলবার, ২৯ মে ২০১৮ | ৮০৮

কচুয়ায় প্রতিপক্ষের হামলায় আ. আজিজ ফকির (৫০) নামের এক কৃষক নিহতের ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার সকালে নিহতের স্ত্রী শিউলি বেগম (৪০) বাদী হয়ে নিহতের বোন খুশি @ খুশু বেগম (৪৫), ঝর্ণা বেগম (৩৫), জাহিদা বেগম (৩০) ও ভাই আঃ হক ফকির (৫৮),এর নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ২/৩ জনকে আসামী করে এ মামলা দায়ের করেন।

মামলার বিবরনে জানাগেছে, ২৮/০৫/২০১৮ তারিখে নিহতের বসত বাড়িতে তার বাবা-মায়ের নামে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। ওই অনষ্ঠানে তাদের আত্বীয় স্বজন আসে। অনুষ্ঠান শেষে রাত পৌনে নয় টার দিকে জায়গা জমির বিষয়াদি নিয়ে নিহতের বসত বাড়ির উঠানে আসামীদের সাথে নিহত আজিজ ফকির (৫৫) এর কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এর এক পর্যায়ে নিহতের বোন খুশি @ খুশু বেগম (৪৫) বসত বাড়ির উঠানে থাকা মেহগুনির ডাল দিয়ে আজিজ ফকিরকে খুন করার উদ্দেশ্যে মাথায় আঘাত করলে তিনি মাটিতে পড়ে যান। তখন তার স্বজন ও এলাকাবাসি এগিয়ে এলে আসামীরা দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সোমবার রাত ১১টার দিকে সেখানকার কর্তব্যরত ডাক্তার আজিজ ফকিরকে মৃত বলে ঘোষনা করেন। নিহত আ.আজিজ ফকির উপজেলার টেংরাখালী (হাজরাপাড়া) গ্রামের মৃত আকতার ফকিরের ছেলে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) রবিউল কবির বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আসামীদের গ্রেফতারের জন্য পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত