থানায় মামলা দায়ের ॥ আটক-১

চিতলমারীতে ইউপি চেয়ারম্যানের স্ত্রী ও ভাইয়ের উপর সন্ত্রাসী হামলা

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০২:২১ পিএম, শনিবার, ৪ আগস্ট ২০১৮ | ১৬৭৫

চিতলমারী উপজেলার সদর ইউনিয়নের চেয়ারম্যান শেখ নিজাম উদ্দিনের স্ত্রী কল্পনা বেগম (৪২) ও চেয়ারম্যানের ভাই যুবলীগের সাধারন সম্পাদক শেখ আনোয়ার হোসেন (৪০) কে মারধর করেছে দুবৃর্ত্তরা। শুক্রবার দুপুরে বারাশিয়া গ্রাম থেকে নিজ বাড়িতে ফেরার পথে উপজেলার আড়–য়াবর্নি এলাকায় তাদের উপর এ সন্ত্রাসী হামলা হয়। প্রথমে তাদেরকে চিতলমারী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। পরে সেখান থেকে আনোয়ারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় চেয়ারম্যানের ভাই শহীদ শেখ বাদি হয়ে ৫ জনের নামে থানায় একটি মামলা দায়ের করেছেন। শনিবার সকালে পুলিশ এজাহার নামীয় আসামী মিজান শেখকে (৩৪) আটক করে আদালতে প্রেরণ করেছে।


অপরদিকে, প্রকাশ্যে দিবালোকে বারবার নির্বাচিত একজন জনপ্রতিনিধির স্ত্রীর উপর এমন ন্যাক্কারজনক হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ােভ ছড়িয়ে পড়েছে।


সদর ইউপি চেয়ারম্যান শেখ নিজাম উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, বারাশিয়া থেকে বাড়ি ফেরার পথে আড়–য়াবর্নি এলাকায় তার স্ত্রী কল্পনা ও ভাই আনোয়ারকে গতি রোধ করে মোহাম্মদ শেখসহ ৪/৫ জন যুবক হকিস্টিক দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। স্থানীয় লোকেরা তাদের উদ্ধার করে চিতলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য আনোয়ারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তবে কি কারনে তার উপর হামলা করা হয়েছে তা তিনি জানাতে পারেন নি।


চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। মিজান শেখ নামের এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। হামলার সাথে জড়িত বাকিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত