কচুয়ায় দেড় মাসেও উদ্ধার হয়নি নিখোঁজ কিশোরী

কচুয়া সংবাদদাতা

আপডেট : ০৪:৩০ পিএম, বৃহস্পতিবার, ১২ অক্টোবর ২০১৭ | ১৩৩৮

নিখোঁজ কিশোরী স্বরস্বতী

কচুয়ায় নিখোঁজের দেড় মাস পার হলেও কিশোরী স্বরস্বতীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। অসহায় কিশোরীর বাবা মেয়ের সন্ধানে দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। নিখোঁজ কিশোরীর বাবা শ্যামলাল মজুমদার (মরা) বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, গত ২৫ আগষ্ঠ আমার মেয়ে স্বরস্বতী(১৪) কচুয়া বাজারে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয়ে আর বাড়ীতে ফিরেনি। পরে তিনি বিভিন্ন জায়গায় খোজাখুজি করে না পেয়ে ২৬ আগষ্ঠ কচুয়া থানায় সাধারন ডায়েরী করি। এরপরে ও তার সন্ধান না পাওয়ায় ২৬ সেপ্টেম্বর মামলা করি। পুলিশ মামলার পর বাগেরহাট সদর উপজেলার রাধাবল্লব গ্রামের নির্মল মৃধার ছেলে পার্থ মৃধা(২০)কে আটক করে।

এদিকে পার্থকে আটক করলেও নিখোঁজ কিশোরী স্বরস্বতীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। নিখোজ কিশোরী উপজেলার মঘিয়া ইউনিয়নের খলিশাখালী গ্রামের শ্যামলাল মজুমদারের মেয়ে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কবিরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, নিখোঁজ কিশোরী স্বরস্বতীকে উদ্ধার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

কিশোরীর বাবা শ্যামলাল মজুমদার কচুয়া থানার মরা মাঝি নামে পরিচিত। অসহায় বাবা মেয়ের সন্ধানে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের সহায়তা কামনা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত