বিপুল জনপ্রিয়তাই খালেদা জিয়ার অপরাধ- ড. কাজী মনির

স্টাফ রিপোর্টার

আপডেট : ০২:৫৪ পিএম, মঙ্গলবার, ১০ জুলাই ২০১৮ | ১৮৮৪

আজ ১০ই জুলাই, মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস কাব ভিআইপি লাউঞ্জে নাগরিক অধিকার আন্দোলন ফোরামের উপদেষ্টা মো: নাছির উদ্দিন হাজারীর সভাপতিত্বে " বেগম খালেদা জিয়ার মুক্তি ও নিরাপেক্ষ সরকারের অধীনে নির্বাচন" শীর্ষক আলোচনা সভায় বাগেরহাট জেলা বিএনপির উপদেষ্টা ড. কাজী মনিরুজ্জামান মনির বিশেষ অতিথির বক্তব্যে বলেন, মাদার অফ ডেমোক্রেসী বেগম খালেদা জিয়াকে সরকারীদল মুক্তি বা ছেড়ে দেয়ার জন্য গ্রেপ্তার করেনি, তাকে নির্বাচনের বাইরে রাখা ও দেশে পুর্নভাবে স্বৈরাচারী শাসন পরিচালনা করার জন্য খালেদা জিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অপরাধ তিনি বাংলাদেশে সবচেয়ে বিপুল জনপ্রিয় নেত্রী। দেশের ৯০ভাগ জনগন খালেদা জিয়াকে পছন্দ করেন। খালেদা জিয়ার মুক্তির জন্য আর একটি যুদ্ধ করতে হবে, আর একটি ৯০ এর আন্দোলন প্রয়োজন। নেত্রীকে মুক্তির জন্য আন্দোলন ছাড়া বিকল্প নাই।


তিনি আরও বলেন, নিরাপেক্ষ সরকার ছাড়া নির্বাচনে যাওয়া আর জেনে-শুনে চলন্ত ট্রাকের নিচে মাথা দেয়া একই কথা। সরকারীদল যে, নির্বাচনে ভোট ডাকাতি করে, তাদের মার্কায় জোরপুর্বক সীল মারে তা দেশে- বিদেশে প্রমানিত। সরকারের অধীনে নিরাপেক্ষ বলতে কোন শব্দ বা কথা নাই, সর্বেেত্র দলীয়করন ও স্বৈরাতান্ত্রিক নীতিতে বিশ্বাসী।

সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশারফ হোসেন, প্রধান আলোচক বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কল্যান পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সাহিদুর রহমান তামান্না, ডেমোক্রেটিক কাউন্সেলের সভাপতি এম এ হালিম, বিএনপি নেতা ওমর ফারুক, ইসমাইল হোসেন সিরাজী, রাম শাহা সুমন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত