চেকপোষ্ট উচ্ছেদের প্রতিবাদে

শরণখোলায় বাস মালিক সমিতির সংবাদ সম্মেলন

শরণখোলা প্রতিনিধি

আপডেট : ০২:৪১ পিএম, সোমবার, ২ জুলাই ২০১৮ | ১৯২২

শরণখোলায় উপজেলা প্রশাসন যাত্রী হয়রাণির অভিযোগে বাস মালিক সমিতির চেকপোষ্ট উচ্ছেদ করার প্রতিবাদ জানিয়েছেন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ। সোমবার দুপুরে শরণখোলা প্রেসকাবে এক সংবাদ সম্মেলনে এর প্রতিবাদ জানান তারা।


সংবাদ সম্মেলনে তারা জানান, মোরেলগঞ্জ-শরণখোলা রুটের সুশৃঙ্খলভাবে যাত্রীবাহি বাস চলাচল ও যাত্রীসেবা নিশ্চিত করতে মালিক সমিতির উদ্যোগে উপজেলার চালরায়েন্দা এলাকায় প্রায় দুই বছর আগে একটি চেকপোষ্ট বসানো হয়। ওই চেকপোষ্ট থেকে অতিরিক্ত যাত্রী বোঝাই এবং নির্ধারিত সময় মেনে গন্তব্যে পৌছানোসহ মালিক সমিতির অভ্যন্তরিণ শৃঙ্খলা নিয়ন্ত্রন করা হয়। কিন্তু উপজেলা প্রশাসন যাত্রী হয়রানীর অভিযোগ তুলে তাদের কোন প্রকার নোটিশ না দিয়ে চেকপোষ্টটি উচ্ছেদ করে। এ ঘটনায় বাস মালিক সমিতির ভাবমূর্তী ক্ষুন্ন হয়েছে বলে তারা মনে করেন। অবিলম্বে বিষয়টির সুষ্ঠু সমাধান না হলে এ রুটে বাস চলাচল বন্ধসহ আন্দোলনের হুমকি দিয়েছেন বাস মালিক ও শ্রমিক নেতারা।


সংবাদ সম্মেলনে বাস মালিক সমিতির সভাপতি শামিম আহসান পলাশ, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বাদশা, কোষাধ্যক্ষ সঞ্জিব পোদ্দারসহ বাস মালিক ও শ্রমিকরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত