বেতাগা ইউনিয়নের ৬নং ওয়ার্ড

ফকিরহাটের স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠন

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ০১:৪৯ পিএম, রোববার, ৮ অক্টোবর ২০১৭ | ৫৪৯

আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ

ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়নে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ৬নং ওয়ার্ড কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন শনিবার রাতে বেতাগা ইউনাইটেড মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য অলিপ কুমার দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্ভোধন করেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ ইমরুল হাসান।

প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য ও যুগ্ন-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, শিা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্য বটুগোপাল দাশ, ইউনিয়ন আঃলীগের সভাপতি দুলাল চন্দ্র দাশ ও সাধারন সম্পাদক মোঃ ইউনুস আলী শেখ।

ইউনিয়ন আ.লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব কাজি বিলাল সাইদ, আ.লীগ নেতা তরুন কুমার দাশ, শ্রমিকলীগের সভাপতি মিজানুর রহমান ও ছাত্রলীগের সভাপতি মিরাজুল ইসলাম প্রমুখ। সভা শেষে ভিক্টর কুমার দাশ-কে সভাপতি ও হুসাইন শেখ (আলী)-কে সাধারন সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়। এর আগে গত ৫ অক্টোবর সন্ধ্যায় চাকুলী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ৪নং ওয়ার্ডের ক্রি-বার্ষিক সম্মেলনে ইউপি সদস্য মোঃ ফোরকান শিকারী-কে সভাপতি ও আব্দুল্লাহ শেখ-কে সাধারন সম্পাদক করে ১টি কমিটি গঠন করা হয়। অনুষ্ঠান শুরুর পূর্বে বেলুন উড়িয়ে উদ্ভোধন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান ও এক মিনিট নিরাবতা পালন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত