সৌদি প্রবাসির হাত-পায়ের রগ কাটার অভিযোগ

চিতলমারীতে ইউপি সদস্যসহ ৪ জনের বিরুদ্ধে থানায় মামলা

এস এস সাগর

আপডেট : ০৬:০৪ পিএম, শনিবার, ২ জুন ২০১৮ | ২৭৮৪

হাবিবুর রহমান

চিতলমারীতে টাকা’র লেনদেনকে কেন্দ্র করে স্থানীয় একটি প্রভাবশালী চক্র এক সৌদি প্রবাসীর হাত-পায়ের রগ কেটে দিয়েছে। এমন অভিযোগে শুক্রবার রাতে চিতলমারী থানায় ( ১ নং) একটি মামলা দায়ের করেছে। মামলায় কলাতলা ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য এমদাদুল শেখ (৪০) কে প্রধান আসামী করা হয়েছে। ঘটনার পর থেকে ওই এলাকায় দু’টি পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

মামলার বিবরণে জানা গেছে, উপজেলার কুনিয়া গ্রামের শহীদ শেখের ছেলে হাবিবুর রহমান বিদ্যুৎ ১৭ বছর ধরে সৌদি প্রবাসী। সৌদি অবস্থান কালে তিনি কলাতলা ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য এমদাদুল শেখের ভাগিনা হাবিবুল্লা শেখের সাথে আর্থিক লেনদেন করেন। সম্প্রতি হাবিবুর রহমান দেশে ফিরে ওই টাকা ফেরত চাইলে হাবিবুল্লা’র সাথে তার বিরোধ সৃষ্টি হয়। এ ঘটনার জের ধরে গত ২২ এপ্রিল হাবিবুর রহমান বাড়ি থেকে বের হলে কলাতলা ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য এমদাদুল শেখের নেতৃত্বে তার উপর সন্ত্রাসী হামলা হয়। দীর্ঘ দেড় মাস হাবিবুর রহমান চিকিৎসাধীন থাকার পর শুক্রবার (১ জুন) রাতে হুইল চেয়ারে এসে নিজে বাদী হয়ে ইউপি সদস্য এমদাদুল শেখকে প্রধান আসামী দিয়ে চিতলমারী থানায় ( ১ নং) একটি মামলা দায়ের করেছেন।


এ ব্যাপারে সৌদি প্রবাসী হাবিবুর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে কান্নাজড়িতকণ্ঠে জানান, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে হত্যার উদ্দেশ্যে কলাতলা ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য এমদাদুল শেখের নেতৃত্বে তার উপর এ সন্ত্রাসী হামলা চালানো হয়। হামলাকারীরা এ সময় তার হাত-পায়ের রগ কেটে দেয়।


কলাতলা ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য এমদাদুল শেখ হামলার কথা অস্বীকার করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, হাবিবুরকে হাবিবুল্লা মারপিট করেছে এটা সত্য। তিনি এ ঘটনার সাথে জড়িত নন। বিষয়টি তিনি মিমাংশার চেষ্টা করেছেন মাত্র।

এমদাদুল শেখ


মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই গিয়াস উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ইউপি সদস্য এমদাদুল শেখসহ ৪ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের হয়েছে।


চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, সৌদি প্রবাসি নিজে বাদি হয়ে অভিযোগ দিলে মামলা রেকর্ড করা হয়েছে। আসামীদের ধরতে পুলিশের অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত