মোরেলগঞ্জে ৫ গাঁজা সেবী আটক

মেহেদী হাসান লিপন,মোরেলগঞ্জ

আপডেট : ০২:০৩ পিএম, মঙ্গলবার, ২৯ মে ২০১৮ | ৯০১

মোরেলগঞ্জ উপজেলার পশুরবুনিয়া গ্রাম থেকে গাঁজা সেবন কালে পাঁচ জনকে আটক করেছে পুলিশ। সোমবার রাত দুইটার দিকে পশুরবুনিয়া গ্রামের পানগুছি নদীর বেড়িবাঁধ থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করে পুলিশ।


আটককৃতরা হলো, পশরবুনিয়া গ্রামের আলাউদ্দিন হাওলাদারের ছেলে তুহিন হাওলাদার(২৬), পশ্চিম খাউলিয়া গ্রামের মিল্টন অধিকারীর ছেলে দুর্জয় অধিকারী (২৬), পূর্ব সরালিয়া গ্রামের শাজাহান কবির মোড়লের ছেলে শামিম হাসান মোড়ল (২৪), মোরেলগঞ্জ পৌর সদরের কলেজ রোডের নির্মল চন্দ্র রায়ের ছেলে মিঠুন রায় (২৫) ও উত্তর সরালিয়া গ্রামের নুরুল ইসলাম হাওলাদারের ছেলে তুহিন ইসলাম হাওলাদার (২৪)।


সন্ন্যাসী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) পান্না খান বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, এ,এস আই শরিফুলের নেতৃত্বে নিয়মিত টহলের অংশ হিসেবে টহল দিতে বের হয় সন্ন্যাসী ফাঁড়ি পুলিশের সদস্যরা। ফেরার পথে পশুরবুনিয়া গ্রামের পানগুছি নদীর পারে আলো দেখে অভিযান চালায় পুলিশ। এ সময় ৫ গাঁজা সেবীকে আটক এবং গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।


মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. রাশেদুল আলম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আটককৃত ৫ জনের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত