বকুলের খুঁটির জোর কোথায় !

চিতলমারীতে যুবদল নেতার হামলা থেকে রেহাই পাচ্ছে না পুলিশ-সাংবাদিক

নকীব মিজানুর রহমান

আপডেট : ০৪:২০ পিএম, মঙ্গলবার, ২২ মে ২০১৮ | ২২০০

বাগেরহাটের চিতলমারী উপজেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক বকুলের খুঁটির জোর কোথায় ! এ প্রশ্ন এখন এ উপজেলার সকলের মুখে মুখে। কারণ নাশকতা মামলাসহ ৮/১০ টি মামলা মাথায় নিয়েও বকুল একের পর এক হামলা চালিয়ে যাচ্ছে পুলিশ ও সাংবাদিকের উপর। এলাকায় ‘নারীলোভি খ্যাত’ বকুল একের পর এক ভেঙ্গে দিচ্ছে সুন্দরী গৃহবধূদের সংসার।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, পুরোনাম আবু বক্কর সিদ্দিকী (৪৫)। ডাক নাম বকুল। বড়ই দুর্দান্ত ও দুর্ধষ প্রকৃতির। ছোট বেলা থেকেই পরধন ও পরনারীর প্রতি প্রচন্ড লোভ। তাই বিএনপি সরকারের আমলে যোগদেন বিএনপিতে। লুফে নেন চিতলমারী উপজেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক পদটি। এরপর থেকেই বকুল দুর্দান্ত ও দুর্ধর্ষ হয়ে ওঠে। এখনও থেমে নেই বকুলের কু-কর্ম। বর্তমানে নাশকতা মামলাসহ ৮/১০ টি মামলা মাথায় নিয়েও বকুল একের পর এক তার অপকর্ম চালিয়ে যাচ্ছেন।

এর আগে বকুল চিতলমারী থানার বকসি মৃনাল দাসের উপর অতর্কিত হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় পুলিশ সদস্য মৃনাল দাস বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় বকুলের বিরুদ্ধে আদালতে চার্জশীট প্রদান করা হয়েছে। ২০০১ সালে সে সাংবাদিক এস এস সাগরের উপর হামলা চালায়। এছাড়া সে বর্তমানে জোর-দখল ও জালিয়াতী করে বিভিন্ন মানুষের জায়গা দখল করে বেড়াচ্ছে। তার ভয়ে মানুষ তটস্থ হয়ে পড়ছে এবং সকলের মনে একটা প্রশ্নই দেখা দিয়েছে যুবদল নেতা বকুলের খুঁটির জোর কোথায় !

এ ব্যাপারে সুরশাইল গ্রামের কাসেম আলী শেখ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ছোট বেলা থেকেই বকুলের পরধন ও পরনারীর প্রতি প্রচন্ড লোভ। সে এ পর্যন্ত ৫/৬ বিয়ে করেছে এবং বহু গৃহবধূর সংসার ভেঙ্গেছে।

আড়–য়াবর্নী গ্রামের ডা. আল ইসলাম জুয়েল বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, বকুল নাশকতা মামলাসহ ৮/১০ টি মামলার নিয়মিত আসামী। এ ছাড়াও সে ২০০১ সালে মোল্লাহাট খলিলুর রহমান ডিগ্রী কলেজে আওয়ামীলীগের নির্বাচনী জনসভায় বোমা হামলা মামলার এজাহারভূক্ত আসামী ছিল। সেই বকুল একের পর এক হামলা চালিয়ে যাচ্ছে পুলিশ ও সাংবাদিকের উপর। সেই সাথে সে জালিয়াতী ও জবর-দখল করে বিভিন্ন মানুষের জায়গা দখল করে বেড়াচ্ছে।ৎ

এ ব্যাপারে চিতলমারী উপজেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকী বকুল বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ৫/৬ টি বিয়ে তার ব্যাক্তিগত ব্যাপার। ৮/১০ টি মামলা রাজনৈতিক মামলা। এর বেশী কিছু তিনি বলতে রাজি হননি।

তবে পুলিশ সদস্য মৃনালের মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রবীন্দ্র নাথ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, কর্তব্যরত পুলিশের উপর হামলা ও পুলিশ সদস্যকে জখমের ঘটনায় যুবদল নেতা বকুলের বিরুদ্ধে আদালতে চার্জশীট প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত