মোরেলগঞ্জে পাষন্ড ছেলের হাতে বাবা জখম

স্টাফ রিপোর্টার

আপডেট : ০২:০০ পিএম, বৃহস্পতিবার, ১০ মে ২০১৮ | ১৩০৩

মোরেলগঞ্জে পাষন্ড ছেলের মারপিটে পিতা নওয়াব আলী খান(৭৫) নামে এক বৃদ্ধা গুরুত্বর জখম হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বুধবার দিবাগত রাতে হোগলাবুনিয়া ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামে ছেলে হায়দার আলী খানের মারপিটে পিতা নওয়াব আলীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতে রক্তাক্ত জখম হয়। তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। চিকিৎসায় আহত নওয়াব আলীর পরিবর্তন না হলে বৃহস্পতিবার সকালে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


নওয়াব আলীর স্ত্রী ফুল মেহের বিবি(৬০) কান্নায় ভেঙ্গে পড়ে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, জমাজমি সংক্রান্ত ঘটনায় আমার ছেলে হায়দার তার পিতাকে মারপিট করে হাসপাতালে পাঠিয়েছে। শেষ জীবনে বার্ধক্য বয়সে আমাদের মত আর কোন পিতা-মাতার ক্ষেত্রে এ রকম ঘটনা না ঘটে। তার পিতার শেষ সম্বল জমি টুকুও ওই ছেলে লিখিয়ে নিয়েছে। আমরা এখন কোথায় যাবো। তাদের সংসারে এখন বোঝা হয়ে দাড়িয়েছি। এদিকে আহত নওয়াব আলীর মেয়ে জমিরুন বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ঢাকায় ঝিঁয়ের কাজ করেও সে তার পিতা-মাতার খরচ বাবদ প্রতিমাসে ভাইয়ের হাতে ১-২ হাজার টাকা পাঠায় । পিতাকে মারপিটের বিচারের দাবী জানান তিনি।

এ ব্যাপারে মোরেলগঞ্জ হাসপাতালের পঃ পঃ কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতি বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, নওয়াব আলীকে ভর্তি নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। দ্রুত সুস্থ হয়ে উঠবে বলে আশা করা যাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত