ফকিরহাটবাসীর শান্তি ও সমৃদ্ধি  কামনায় বিশেষ দোয়া  অনুষ্ঠিত

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১২:২৩ এএম, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ২১১

ফকিরহাট উপজেলাবাসীর সুখ, শান্তি, সমৃদ্ধি ও অসাম্প্রদায়িক ফকিরহাটের ঐতিহ্য ধরে রাখতে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) বিকাল ৫টায় উপজেলার শাহ্ আউলিয়া বাগ জামে মসজিদে সর্বস্তরের মানুষের অংশগ্রহণে এই দোয়া অনুষ্ঠিত হয়।

পরে ফকিরহাট বিশ্বরোড মোড়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ। এসময় বাগেরহাট জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এ্যাড. মিলন কুমার ব্যানার্জী, বাগেরহাট-০১ আসনের সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন এমপি’র ব্যক্তিগত সহকারী ফিরোজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, বিশৃঙ্খলপূর্ণ জনপদকে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ শান্তি, সমৃদ্ধি ও অসাম্প্রদায়িক ফকিরহাটের রূপান্তরিত করেছেন। তার বলিষ্ঠ নেতৃত্বে সরকার বাংলাদেশের একমাত্র স্মার্ট উপজেলা হিসেবে ফকিরহাটে পাইলট প্রকল্প গ্রহণ করেছে। মহামারির সময়ে জীবন রক্ষাকারী করোনাভাইরাসের শতভাগ টিকা প্রদানে দেশের মধ্যে প্রথম হয়েছে ফকিরহাট। বর্তমানে ফকিরহাট বাসীর উন্নয়ন ও কল্যানে নিরলসভাবে কাজ করায় স্বপন দাশকে পুণরায় উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার অঙ্গিকার ব্যক্ত করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত