মোল্লাহাটে গণধর্ষণের অভিযোগে ৫ যুবক আটক

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১১:৫৭ পিএম, শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ | ১৭২

মোল্লাহাটে গণধর্ষণের অভিযোগে ৫ যুবককে আটক করেছে পুলিশ। উপজেলার জয়ডিহি এলাকায় ফাঁকা স্থানে পরিত্যক্ত একটি টিনের ঘরে শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে এ গণধর্ষণের ঘটনা এবং ওই রাতেই সংশ্লিষ্ট ৮ জনের মধ্যে ৫ জনকে আটক করা হয়। আটককৃতদের শনিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।


আটককৃতরা হলো: যথাক্রমে, ১। আরমান শেখ (১৯), ২। রাজিব শেখ(১৯), ৩। সোহাগ(১৮), ৪। নাসিম মোল্লা (১৯), ও ৫। করিম (২২)। এদের বাড়ি উপজেলার কাহালপুর, সরসপুর ও মনিজিলা শ্বল্ল।



থানা অফিসার ইনচার্জ এস এম আশরাফুল আলম জানান, ফকিরহাট এলাকার একটি ভাড়া বাসা হতে ভিকটিম (১৯)'কে মোল্লাহাট থানাধীন সরসপুর গ্রামস্থ আসামী হৃদয়ের বোনের বিবাহ উপলক্ষ্যে নাচ করতে আনা হয়। নাচ শেষ করে রাত অনুমান ১১:৩০ ঘটিকার সময় পূনরায় ভিকটিম ও তার স্বামী আসামীদের ভিন্ন ভিন্ন মটর সাইকেলযোগে ফকিরহাটের উদ্দেশ্যে রওনা দেয়। এরপর আসামীগণ তার স্বামীকে রেখে ভিকটিমকে আলাদা মটর সাইকেলযোগে আগেই রওনা হয়ে মোল্লাহাট থানাধীন ঘাটবিলা সাকিনস্থ পরিত্যাক্ত টিন শেড ঘরের সামনে নিয়ে জোর পূর্বক টেনে হেঁচড়ে নামায়। এরপর ভিকটিককে তার ইচ্ছার বিরুদ্ধে জোর করে পালাক্রমে ধর্ষণ করে ৮ যুবক।


এখবর পেয়ে তাৎক্ষণিকভাবে ৫ জনকে আটক করে পুলিশ। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। একই সাথে বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে বলেও ‌উল্লেখ করেন অফিসার ইনচার্জ এস এম আশরাফুল আলম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত