ফকিরহাটে পৃথক অভিযানে  মাদকদ্রব্যসহ কারবারি গ্রেপ্তার 

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:২৭ পিএম, শনিবার, ৬ এপ্রিল ২০২৪ | ১৩৮

ফকিরহাট মডেল থানা পুলিশের পৃথক অভিযানে গাজাসহ একজন এবং ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করেছে। পুলিশ জানায়, শুক্রবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) অনুপ রায় ও এএসআই আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে পুলিশের একটি দল লখপুর এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে আবুল বাসারের ভাড়াটিয়া মাদক কারবারি মো. আছাদুজ্জামান সুমন (৩৪) কে গ্রেপ্তার করে।

এসময় তার স্বীকারোক্তিতে ওই ভাড়ার ঘর থেকে দুই কেজি গাজার উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তার হওয়া মাদক কারবারি চর রূপসা এলাকার অহিদুল ইসলামের ছেলে।

অপরদিকে শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে গোপনে সংবাদ পেয়ে থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক আলিম শেখের নেতৃত্বে পুলিশের একটি দল কাটাখালী এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে ১৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি ইমাদুল ইসলাম (৩০) কে গ্রেপ্তার করে।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম বলেন, পৃথক অভিযানে দুই মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে। শনিবার সকালে গ্রেপ্তারকৃতদের বাগেরহাট বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত