চালের পোকা দমনের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে স্কুলছাত্রী

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৩:৫৬ পিএম, মঙ্গলবার, ২ এপ্রিল ২০২৪ | ১০৪

প্রতিকী ছবি

শরণখোলায় বৃষ্টি রাণী (১৬) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২এপ্রিল) সকাল ৮টার দিকে কীটনাশক ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে শরণখোলা হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সকাল সাড়ে ১০টার দিকে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায় এই কিশোরী।


নিহত স্কুলছাত্রী বৃষ্টি উপজেলার সাউথখালী ইউনিয়নের উত্তর তাফালবাড়ী গ্রামের রথিন হালদারের মেয়ে। সে স্থানীয় তাফালবাড়ী স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী ছিল। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


স্কুলছাত্রীর আত্মহত্যার সঠিক কারণ জানা যায়নি। কিশোরীর মা-বাবা বা পরিবারের লোকজনও সঠিক কিছু বলছে না। তবে প্রেমঘটিত কারণে আত্মহত্যা করতে পারে বলে স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে।


উত্তর তাফালবাড়ী ওয়ার্ডের ইউপি সদস্য মো. জামাল জমাদ্দার জানান, চালের পোকা দমনের ট্যাবলেট (কীটনাশক ট্যাবলেট) খেয়ে আত্মহত্যা করেছে কিশোরী। ঘটনার সঠিক কারণ বের করার চেষ্টা চলছে।


শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. নিয়াজ জানান, কিশোরীকে অসুস্থ অবস্থায় হাসপাতালে আনার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথেই তার মৃত্যু হয়।


শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। আত্মহত্যার রহস্য উদ্ঘাটনে তদন্ত চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত