বেপরোয়া ট্রলি কেড়ে নিল স্কুলছাত্র সিফাতের প্রাণ

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৯:৩৯ পিএম, মঙ্গলবার, ২২ জুন ২০২১ | ৭১৯

সোমবার (২২জুন) সকাল সাড়ে ৮টার ঘটনা। প্রাইভেট পড়ে বাইসাইকেলে বাসায় ফিরছিল সিফাত হোসেন (১২)। এরই মধ্যে বিপরিত দিক থেকে বেপরোয়া গতিতে আসা বালু পরিবহনের একটি ট্রলি সিফাতের সাইকেলে ধাক্কা দেয়। মাথায় গুরুতর আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়ে ছোট্ট সিফাত। এতে দুমড়েমুচড়ে যায় ওর ছোট্ট লাল রঙের সাইকেলটিও। এসময় পথচারীরা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।


মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে শরণখোলা উপজেলা সদরের পাঁচরাস্তা-বাংলাবাজার সড়কের অগ্রদূত ফাউন্ডেশনের সামনে। উপজেলার উত্তর সোনাতলা গ্রামের বাসিন্দা সৌদি প্রবাসী সোহাগ চৌকিদারের ছেলে শিশু সিফাত রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র।


স্থানীয়রা ঘটনাস্থল থেকে ঘাতক ট্রলির চালক দক্ষিণ রাজাপুর গ্রামের নজরুল খানের ছেলে হাসান খানকে (২০) আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, সিফাত প্রাইভেট পড়ে সাইকেলযোগে রায়েন্দা বাজারের বাসায় যাচ্ছিল। এমন সময় বিপরিত দিক থেকে আসা বেপরোয়া গতির বালু বোঝাই ট্রলি সরাসরি সামনে থেকে তাকে ধাক্কা দেয়। এতে সিফাত মাটিতে লুটিয়ে পড়লে সঙ্গে সঙ্গে তার নাক-মুখ থেকে রক্ত বের হয়ে যায়। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ট্রলি চালক হাসানকে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত