কচুয়ায় প্রতিপক্ষের হামলায় ক্লিনিক মালিক আহত

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০১:৪৪ এএম, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ৩৩১

কচুয়ায় প্রতিপক্ষের হামলায় ক্লিনিক মালিক আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সারে ১০টার দিকে উপজেলার রাড়ীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত শরীফ তুহিন মাহমুদ উপজেলার রাড়ীপাড়া গ্রামের আবুল বাসার শরীফের ছেলে ও সাইনবোর্ড বাজারের সাইনবোর্ড ক্লিনিকের মালিক।

আহত শরীফ তুহিন মাহমুদ জানান, মাজেদা বেগম কৃষি কলেজের পুকুর লিজ নেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন আমার বাড়ীতে গিয়ে আমার উপরে হামলা করে। এসময়ে তারা আমার সাথে থাকা নগদ সারে ৪লাখ টাকা ছিনিয়ে নেয়। এসময়ে ৯৯৯ এ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে পৌছানোর আগেই তারা আমাকে ফেলে পালিয়ে।

তিনি আরো বলেন, রাছেল গাজী(৩৮),রোকন গাজী (৩৭) অনু সরদার সহ ৫/৬ জনের একটি সংঘবদ্ধ চক্র এ হামলা করে। পরে পুলিশ ও স্থানীয়রা আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার ডাঃ মোস্তাফিজুর রহমান স্বাধীন বলেন, আহত রোগীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। নাক,মুখ থেকে রক্তক্ষরণ হয়েছে। দাঁত নড়ে গেছে, তাকে চিকিৎসা দেয়া হচ্ছে,তবে তিনি শংকা মুক্ত রয়েছেন।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মহসীন হোসেন বলেন, হামলার ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত