গোপালপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন 

কচুয়ায় ইউপি চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন ৭ প্রার্থী

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৫:২০ পিএম, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ | ৩৫৬

কচুয়া উপজেলার ৫নং গোপালপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন ৭প্রার্থী। বৃহস্পতিবার মনোনয়ন পত্র জমাদানের শেষ দিনে প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দেন।
মনোনয়ন পত্র জমা দেয়া চেয়ারম্যান প্রার্থীরা হলেন, সাবেক ইউপি চেয়ারম্যান মীর তকদীরুজ্জামান, গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রাক্তন প্রয়াত বার বার নির্বাচিত ইউপি চেয়ারম্যান খান আবুল হোসেন এর ছেলে ও প্রাক্তন ইউপি চেয়ারম্যান সহিদুজ্জামান মিলটন এর ভাই খান লিটন, গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহসভাপতি মো.লিটন মোল্লা, গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মো.রাজীব হোসেন, প্রয়াত ইউনিয়ন চেয়ারম্যান এসএম আবু বক্কর সিদ্দিকের স্ত্রী মোছাঃ সেলিনা আক্তার, শেখ শাহীন হোসেন, সাবেক ইউপি সদস্য মোসাঃ ফাতেমা আক্তার।
ঘোষিত নির্বাচনী সময়সুচি অনুযায়ী ০১ এপ্রিল সোমবার মনোনয়নপত্র বাছাই, ৮এপ্রিল প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ও ২৭ এপ্রিল রবিবার ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।
গত ৩১জানুয়ারী বুধবার বেলা দেড়টার দিকে ঢাকার ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন উপজেলা আওয়ামীলীগের দীর্ঘদিনের সাধারন সম্পাদক ও গোপালপুর ইউনিয়নের দুই বারের চেয়ারম্যান এসএম আবু বক্কর সিদ্দিক। তিনি দীর্ঘদিন ধরে কিডনী,ডায়াবেটিকস ও হার্টের সমস্যায় ভুগছিলেন। তার মৃত্যুর পরে নির্বাচন কমিশন চেয়ারম্যান পদে নির্বাচনের সময়সুচি ঘোষনা করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত