রামপালে মহান স্বাধীনতা দিবস পালন

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৭:৫৮ পিএম, বুধবার, ২৭ মার্চ ২০২৪ | ৪১৩

রামপালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। রামপাল উপজেলা প্রশাসনের উদ্যোগ ভোর ৬ টায় তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়।
ভোরে সরকারি বেসরকারি দপ্তরে পতাকা উত্তোলন, সকাল ৮ টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন, পরিষদ চত্বরে কুচকাওয়াজ ও শহীদদের জন্য দোয়া করা হয়। পরে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দুপুরে এতিম খানায়, ভবঘুরে কেন্দ্রে ও হাসপাতালে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।
রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা এঁর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান শেখ নূরুল হক লিপন, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা সুকান্ত কুমার পাল, কৃষি কর্মকর্তা ওয়ালিউল ইসলাম, ওসি সোমেন দাশ, ওসি (তদন্ত) বিধান চন্দ্র বিশ্বাস, পিআইও মো. মতিউর রহমান, উপজেলা এলজিইডি কর্মকর্তা মো. গোলজার হোসেন, জনসাস্থ্য প্রকৌশলী মো. ইমরান হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার অতিন্দ্র নাথ হালদার দুলাল, সাবেক মুক্তি যোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোল্লা আ. রউফ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আ. ওহাব, মোস্তফা কামাল পলাশ, শেখ সাদী প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত