ফকিরহাটে বিশ্ব ভোক্তা অধিকার  দিবস উপলক্ষে র‌্যালী আলোচনা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০১:৪৬ এএম, শনিবার, ১৬ মার্চ ২০২৪ | ১৪৫

“স্মার্ট বাংলাদেশ গড়ি, ভোক্তার স্বার্থে কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফকিরহাটে বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২৪ পালন করা হয়েছে।

এ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা শুক্রবার (১৫ মার্চ) বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্তর থেকে র‌্যালি শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা অডিটোরিয়াম চত্ত্বরে এসে শেষ হয়।

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম আব্দুল্লাহ ইবনে মাসুদ আহম্মেদ’র সভাপতিত্বে ্আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা।

সৈয়দ আলতাফ হোসেন টিপু’র সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সোভা রায়, মহিলা বিষয়ক কর্মকর্তা তাহিরা খাতুন, ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম ফকির ও সাংবাদিক শেখ আছাদুজ্জামান প্রমূখ।

এসময় বক্তারা বলেন, ভোক্তাদের তাদের নিজেদের অধিকার সম্পর্কে সচেতন থাকতে হবে এবং সরকারের করে দেওয়া ভোক্তা সংরক্ষণ আইন সম্পর্কেও তাদের জানতে হবে। ভোক্তারা নিজেরা সচেতন হলেই কেউ আর তাদের ঠকাতে পারবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত