চিতলমারী থানার পুলিশ নিখোঁজ স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে 

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৪:৪৯ পিএম, বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪ | ১৮১

চিতলমারী থানা পুলিশ সাধারণ ডায়েরীর (জিডি) ২৪ ঘন্টার মধ্যে এক স্কুল ছাত্রীকে (১৭) উদ্ধার করেছেন। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) দিবাগত রাত ২ টার দিকে দশম শ্রেণীর ওই ছাত্রীকে পিরোজপুর জেলার ভান্ডরিয়া উপজেলার সিংখালী এলাকা থেকে উদ্ধার করা হয়। বুধবার (২১ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২ টায় চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকরাম হোসেন ওই ছাত্রীকে তার বাবার হাতে তুলে দিয়েছেন। মেয়েকে পেয়ে পুলিশের প্রতি তার বাবা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকরাম হোসেন জানান, গত ৩ ফেব্রুয়ারী ওই স্কুল ছাত্রী সন্তোষপুর ইউনিয়নের গরীবপুর এলাকা থেকে নিখোঁজ হয়। বহু খোঁজাখুজি করে না পেয়ে মেয়েটির বাবা ১৯ ফেব্রুয়ারী থানায় সাধারণ ডায়েরী করেন। ডায়েরীর পর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ নজরুল ইসলাম সংগীয় ফোর্স নিয়ে মোবাইল ট্র্যাকিং ও গোপন সংবাদের ভিত্তিতে পিরোজপুর জেলার ভান্ডরিয়া উপজেলার সিংখালী এলাকা থেকে ওই ছাত্রী উদ্ধার করা করে। বুধবার দুপুরে মেয়েটিকে তার বাবার হাতে তুলে দেওয়া হয়েছে।


নাম না প্রকাশ করার শর্তে মেয়েটির বাবা বলেন, ‘জিডি করার ২৪ ঘন্টার মধ্যে পুলিশ আমার মেয়েকে উদ্ধার করে দিয়েছেন। আমি পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত