ইউনিসেফ’র উর্দ্ধতন কর্মকর্তাদের

বেতাগার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন ও অভিজ্ঞতা বিনিময়

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:০২ পিএম, সোমবার, ৫ ফেব্রুয়ারী ২০২৪ | ২৪৭

ফকিরহাটের মডেল বেতাগা ইউনিয়ন পরিষদের নানাবিধ কার্যক্রম ও তাদের বিভিন্ন অর্জন পরিদর্শন করেছেন ইউনিসেফ এর উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

সোমবার (৫ ফেব্রুয়ারী) সকাল হতে দুপুর পর্যন্ত তারা নানাবিধ কার্যক্রম ও অর্জনগুলি পরিদর্শন করে জনপ্রতিনিধি ও ১৪টি স্থায়ী কমিটির নেতৃবৃন্দদের সাথে পরিষদ মিলনায়তনে অভিজ্ঞতা বিনিময় সভায় মিলিত হন।

বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ইউনিসেফ এর রির্সাচ এন্ড ইভালুয়েশন স্পেশালিষ্ট ভারত গৌতম। বিশেষ অতিথি ছিলেন, খুলনা বিভাগীয় চিফ অফ ফিল্ড অফিসার মোঃ কাউসার হুসাইন ও ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় সরকার বিশেষজ্ঞ স্বপন দাশ।

এসময় আরো উপস্থিত ছিলেন, ইউনিসেফ এর খুলনা বিভাগীয় জোনাল হেলথ অফিসার ডাঃ এস, এম নাজমুল আহসান, এডুকেশন অফিসার মোঃ সাজিদুল ইসলাম, এস,এন, সি. এন্ড এ এইচ ডাঃ সোহানা ইসলাম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ শাখাওয়াত হোসেন ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এএসএম মফিদুল ইসলাম।

অভিজ্ঞতা বিনিময় শেষে উর্দ্ধতন কর্মকর্তারা বেতাগা লোক সাংস্কৃতিক কেন্দ্র, পাবলীক লাইব্রেরী, ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র, বেতাগা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের দ্বীতল বিশিষ্ট একাডেমিক ভবন, চেঞ্জ রুম, মনোরমা দাশ কমিউনিটি ক্লিনিক ও অর্গানিক বেতাগা পরিদর্শন করেন। এছাড়াও তারা কন্যা বর্ত্তিকা প্রকল্প, উচ্চশিক্ষা সহায়তা ও সম্প্রসারণ প্রকল্প, শতভাগ ট্যাক্স আদায় ও বনায়ন সমিতির নানাবিধ কার্যক্রম গুলি সরেজমিনে পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত