৮টি ইউনিয়নে বর্ধিত সভা সমাপ্ত

ফকিরহাটের লখপুর ইউনিয়ন আ’লীগের বিশেষ বর্ধিত সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৫১ পিএম, রোববার, ৪ ফেব্রুয়ারী ২০২৪ | ১৫১

বাংলাদেশ আওয়ামী লীগ ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়ন শাখা কর্তৃক আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনোত্তর পর্যালোচনা সংক্রান্ত বিষয়ে বিশেষ বর্ধিত সভা শনিবার (৩রা ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৫টায় জলছত্র বটতলাস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এই নিয়ে মোট ৮টি ইউনিয়নে ইউনিয়ন আ’লীগের বিশেষ বর্ধিত সভা সমাপ্ত হলো।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এম,ডি সেলিম রেজা’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুবীর কুমার মিত্র, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ কওসার আলী ফকির ও শেখর রঞ্জন দেবনাথ।

ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আসপিয়ার হোসেন মোড়ল এর সঞ্চালনায় সভায় আরো বক্তৃতা করেন, উপজেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য শেখ খলিলুর রহমান, সহ-সভাপতি আবু হুরাইয়রা বিশ্বাস ও সাংগঠনিক সম্পাদক তপন দেবনাথ ভজন সহ বিভিন্ন ভোট কেন্দ্র কমিটির আহবায়ক ও সদস্য সচিবরা স্বঃ স্বঃ মতামত ব্যক্ত করেন। যা খসড়া আকারে একটি রেজুলেশন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত