ফকিরহাটের বৈলতলীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২ আহত-২

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:২৪ পিএম, শুক্রবার, ২৬ জানুয়ারী ২০২৪ | ২২৩

বাগেরহাট-ঢাকা মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের বৈলতলী এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এসময় আরো দুইজন গুরুত্বর আহত হয়েছেন।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, শুক্রবার (২৬ জানুয়ারি) সকাল ৮টার দিকে একটি ট্রাক চট্রগ্রাম থেকে পিচ নিয়ে মোংলা যাওয়ার পথে ফকিরহাটের বৈলতলী এলাকায় এসে পৌছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ট্রাক চালক সোয়ায়িব হোসেন (২২) ঘটনাস্থলে নিহত হন।

এসময় আহত ট্রাকের সহকারী জাহাঙ্গির সরদার (৩০)কে প্রথমে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তার উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত সোয়ায়িব হোসেন সাতক্ষীরা সদরের কাশিমপুর এলাকার নজরুল ইসলামের ছেলে।


অপরদিকে, ফকিরহাট উপজেলার বৈলতলী একই এলাকায় বৃহস্পতিবার (২৫জানুয়ারী দিবাগত রাত ৩টার দিকে ধান মাড়াইয়ের ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে প্রচান্ড আকারে ধাক্কা লাগে। এতে চালক মোন্নাক ফকির (৩৫) ঘটনাস্থলে নিহত হয়েছেন। এসময় ওই ট্রলিতে থাকা মাহবুব হাসান (২২) নামের আরো একজন গুরুত্বর আহত হন।


নিহত মোন্নাফ ফকির সিলাজগঞ্জ এলাকার মান্নান ফকিরের ছেলে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করেন। ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মো. আশরাফুল আলম পৃথক সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তাদের স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত