ফকিরহাটে ডিবি’র অভিযানে পাঁচ কেজি গাঁজা উর্দ্ধার গ্রেপ্তার-১

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৫০ পিএম, মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০২৪ | ১৯০

বাগেরহাট ডিবি পুলিশের অভিযানে ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকা থেকে পাঁচ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত মাদক কারবারি মনিরুল ইসলাম মনি (৪২) বাগেরহাটের মোংলা উপজেলার সোনাইতলা গ্রামের আবুল কালাম শেখের ছেলে। পুলিশ জানায়, সোমবার (১৫ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের একটি দল কাটাখালী এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় একজন ব্যাক্তি একটি ট্রলি ব্যাগ নিয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকতে দেখা যায়। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

পুলিশ দৌড়ে ওই ব্যাক্তিকে গ্রেপ্তার করতে সক্ষম হন। গ্রেপ্তারকৃত জিজ্ঞাবাদের একপর্যায়ে তার কাছে ট্রলি ব্যাগের ভিতরে অবৈধ মাদকদ্রব্য (গাঁজা) আছে বলে তিনি স্বীকার করেন। পুলিশ ট্রলি ব্যাগের মধ্যে আকাশী রংয়ের পলিথিনে মোড়ানো বাদামী রংয়ের কসটেপ দ্বারা মোড়ানো পাঁচটি প্যাকেট থেকে পাঁচ কেজি গাজা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা।


বাগেরহাট জেলা ডিবি পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায় বলেন, গ্রেপ্তারকৃত মাদক কারবারিকে ফকিরহাট মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) আসামীকে বাগেরহাট বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত