ফকিরহাটে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই আটক-২

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৪৮ পিএম, শনিবার, ১৩ জানুয়ারী ২০২৪ | ২১৮

বাগেরহাটের ফকিরহাটে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় হাতে-নাতে দু’জন ছিনতাইকারীকে আটক করেছেন কাটাখালী হাইওয়ে থানা পুলিশ।

এসময় ছিনতাই হওয়া ইজিবাইকটিও উদ্ধার করা হয়েছে। ঘটনাটি শনিবার (১৩ জানুয়ারী) বিকেল সাড়ে ৪টায় খুলনা-মোংলা মহাসড়কের লখপুরের আল আরাফা পেট্রোল পাম্পের সামনে। কাটাখালী হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক (ওসি) মোঃ মিজানুর রহমান শেখ জানান, মোল্লাহাট উপজেলার বাসাবাড়ি এলাকার আব্দুর রকিব শেখ এর পুত্র মঞ্জু শেখ নামের একজন ইজিবাইক চালককে যাত্রীবেশি দু’জন ছিনতাইকারী ভাড়া করে বাগেরহাট মাজারে ঘুরতে নিয়ে আসেন।

এসময় তারা সুকৌশলে চালককে কপির সাথে চেতনাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করে তার ইজিবাইকটি নিয়ে পালিয়ে আসে। এমন গোপন খবরের ভিক্তিতে লখপুরের আল আরাফা পেট্রোল পাম্পের সামনে পুলিশি চেকপোস্ট বসিয়ে তার নেতৃত্বে সাজেন্ট কামরুজ্জামান, এএসআই শুকুর মুন্সি সঙ্গী ও ফোর্সরা হাতে-নাতে দু’ছিনতাইকারীকে ইজিবাইক সহ আটক করতে সক্ষম হয়।

আটককৃতরা হলেন, গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থানার বড় দাউদপুর গ্রামের লাবলু মিয়ার পুত্র শাওন মিয়া (২৩) ও খুলনার রুপসা থানার দেয়াড়া গ্রামের মৃত আব্দুল ওহাব শেখ এর পুত্র আব্দুল ওয়াদুদ শাকিল (২৭)। এরির্পোট লেখা পর্যন্ত ফকিরহাট মডেল থানায় মামলার প্রস্তুতি চলছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত