ফকিরহাটের বেতাগা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে উন্মুক্ত ওয়ার্ড  সভা অনুষ্ঠিত

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৫৮ পিএম, রোববার, ৩১ ডিসেম্বর ২০২৩ | ২৫৬

ফকিরহাটের মডেল বেতাগা ইউনিয়ন পরিষদের উদ্যোগে জনঅংশীদারিত্বে স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) অর্জনের লক্ষ্যে ৫নং ওয়ার্ডের উন্মুক্ত ওয়ার্ড সভা রবিবার (৩১ ডিসেম্বর) বিকাল ৪টায় পূর্ব বেতাগা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ইউপি সদস্য অসিত কুমার দাশ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় সরকার বিশেষজ্ঞ স্বপন দাশ। উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মো: ইউনুস আলী শেখ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব) ও সাংগঠনিক সম্পাদক শেখ আসলাম আলী।

ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আনন্দ কুমার দাশ এর সঞ্চালনায় এতে আরো বক্তৃতা করেন, সহকারী শিক্ষিকা নিলুফার ইয়াসমীন, মহিলা নেত্রী রাফেজা বেগম। উপদেষ্টা ছিলেন সংরক্ষিত মহিলা সদস্যা কামরুন্নাহার নিপা। সভায় শতাধিক উপকারভোগী তাদের স্বঃ স্বঃ এলাকার বিভিন্ন চাহিদার কথা তুলে ধরেন, যা ইউপি সচিব ঢালী মাহাবুবুর রহমান খসড়া আকারে একটি রেজুলেশন করেন।

উল্লেখ্য উপজেলার ৭২টি ওয়ার্ডে ধারাবাহিক ভাবে উন্মুক্ত ওয়ার্ড সভা বেতাগা ইউনিয়ন থেকে শুরু হয়। এবং ৫নং ওয়ার্ডের মাধ্যমে ৭২টি ওয়ার্ডে সমাপ্ত হয়েছে। এবং বেতাগা ইউনিয়নের ৯টি ওয়ার্ডে শতভাগ ট্যাক্স আদায় সুসম্পুর্ণ হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত