প্রেসক্লাব রামপালের নেতৃবৃন্দের সাথে নবাগত ওসি সোমেন দাশের মতবিনিময় 

রামপাল প্রতিনিধি

আপডেট : ১১:১৪ পিএম, শনিবার, ১৬ ডিসেম্বর ২০২৩ | ২৫২

প্রেসক্লাব রামপালের নেতৃবৃন্দের সাথে নবাগত ওসি সোমেন দাশ এর সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) দুপুর ১২ টায় রামপাল থানার ওসির কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাব রামপালের সভাপতি এম, এ সবুর রানা'র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আলোচনা করেন ক্লাবের সি. সহ-সভাপতি মল্লিক মোতাহার হোসেন, কবির আকবর পিন্টু, সাধারণ সম্পাদক সুজন মজুমদার, সহ-সাধারণ সম্পাদক মো. শাহজালাল গাজী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরদার মহিদুল ইসলাম, তথ্য ও ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান, সদস্য সুখময় ব্রহ্ম, লায়লা সুলতানা, হারুন শেখ, শেখ সাগর আহমেদ, মুর্শিদা পারভীন, তুহিন মোল্লা, আজহারুল ইসলাম প্রমুখ।
নবাগত ওসি সোমেন দাশকে আইন শৃঙ্খলা রক্ষায় সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, আমরা গণমুখী সাংবাদিকতা ও সরকারের উন্নয়ন সাংবাদিকতায় বিশ্বাস করি। রামপালে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের গুরুত্বপূর্ণ ভূমিকা পালনে সার্বিক সহযোগিতার পাশাপাশি সাংবাদিকদের ও দায়িত্ব রয়েছে পুলিশকে ইতিবাচক কাজে সহযোগিতা করা।
নবাগত ওসি সোমেন দাশ বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে দেশ সেবায় সাংবাদিকদের অবদান অবিস্মরণীয়। পুলিশ ও সাংবাদিক অভিন্ন এক সম্পর্ক। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রামপালের আইন শৃঙ্খলা রক্ষায় আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি। আপনারা সঠিক তথ্য প্রদান করে পুলিশকে সহযোগিতা করবেন। আইন শৃঙ্খলা রক্ষার স্বার্থে মাদক বিরোধী অভিযান, সন্ত্রাসবাদ-জঙ্গীবাদ দমন, নারী ও শিশু নির্যাতন দমন, কিশোর গ্যাং দমনে কারো সাথে আপোষ করা হবে না। আমি আমার দায়িত্ব পালনকালে সর্বোচ্চ সচেতন ও নিষ্ঠার সাথে কাজ করবো। পুলিশের দরজা সাংবাদিকদের জন্য সবসময়ই খোলা।
এর পূর্বে প্রেসক্লাব রামপাল এর পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে বিভিন্ন সাংগঠনিক আলোচনা ও নতুন সদস্য অন্তর্ভুক্তসহ বিবিধ বিষয়ে সভায় সিন্ধান্ত গৃহীত হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত