মোংলায় বখাটের ঘুঁষিতে প্রাণ গেলো ভ্যান চালকের

মাসুদ রানা, মোংলা 

আপডেট : ০৫:৩৭ পিএম, বুধবার, ২৫ অক্টোবর ২০২৩ | ৩০৯

মোংলায় বখাটে যুবকের কিল ঘুঁষিতে এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় মামার ঘাট সংলগ্ন মেরিন ড্রাইভ রোডে এ ঘটনা ঘটে। নিহত ভ্যান চালক মোঃ আল আমিন (৪৫) উপজেলার চাঁদপাই ইউনিয়নের মালগাজী গ্রামের মোঃ সবুর মিয়া ছেলে। সে মোংলা পোর্ট পৌরসভা ভ্যান ও রিক্সা শ্রমিক ইউনিয়নের সদস্য। তার স্ত্রী ও দুইকন্যাসহ তিনটি সন্তান রয়েছে।
মোংলা সার্কেলের সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভ্যান চালককে হত্যাকারীকে শনাক্ত করা গেছে।
সে মোংলা স্থায়ী-অস্থায়ী বন্দর পারাপার সমিতির সভাপতি মোঃ শহিদুল ভূইয়ার ছেলে মোঃ হেলাল ভূইয়া (২৪)। তাকে গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে। তিনি আরও বলেন, ঘটনার দিন বুধবার দুপুরে মামারঘাট সংলগ্ন মেরিন ড্রাইভ রোড দিয়ে যাত্রী নিয়ে যাওয়ার সময় আল আমিনের ভ্যানে হেলাল ভূইয়ার গায়ে ধাক্কা লাগে। এসময় সে ভ্যান চালকের সাথে তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে তাকে ভ্যান থেকে নামিয়ে বেপরোয়াভাবে কিল ঘুষি মারতে থাকে। পরে সে জ্ঞান হারিয়ে মাটিতে লুটে পড়লে হত্যাকারী হেলাল ভূইয়া নিজেই ভ্যান চালক আল আমিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে সটকে পড়ে।
হাসপাতালের পরিচালক মোঃ শাহীন বলেন, ভ্যান চালক আল আমিনকে মৃত নিয়ে আসা হয়। সে ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় অভিযুক্ত হেলাল ভূইয়ার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়াসহ তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় মোংলা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার।
এদিকে মোংলা পোর্ট পৌরসভা ভ্যান ও রিক্সা শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে শহরে ভ্যান রিক্সা চলাচল অবরোধ করা হলে মোংলা থানায় ওসি মোহাম্মদ শামসুদ্দীন আসামিকে দ্রুত গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার করা হয় বলে জানায় ইউনিয়নের সাধারণ সম্পাদক এরশাদুজ্জামান সেলিম। তবে বিকালে ভ্যান ও রিক্সা শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে মোংলার সকল ভ্যান ও রিক্সা চালক সদস্যরা বিক্ষোভ মিছিল বের করে শহরে। তিনি আরও বলেন, তার ইউনিয়ের সদস্য আল আমিনের হত্যাকারী হেলাল ভূইয়া একজন বখাটে । তার নামে মোংলা থানায় একাধিক মামলা রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত