চিতলমারীতে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক : থানায় মামলা

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১০:৩২ পিএম, বুধবার, ১৮ অক্টোবর ২০২৩ | ৩৯৬

বাগেরহাটের চিতলমারী থানা পুলিশ রাজীব শিকদার (২৮) নামে এক ছাত্রলীগ নেতাকে ৫১ পিচ ইয়াবাসহ আটক করেছেন। মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত ১১ টায় নালুয়া-দলুয়াগুনি সড়কের মিল্টন শেখের চায়ের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত রাজীব শিকদার ঘোলা গ্রামের আব্দুর রব শিকদারের ছেলে ও বড়বাড়িয় ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি। এ ঘটনায় উপ-
পরিদর্শক (এসআই) এসএম নাজমুল হুসাইন বাদী হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। বুধবার (১৮ অক্টোবর) সকালে গ্রেফতারকৃত রাজিব শিকদারকে আদালতে প্রেরণ করা হয়েছে।


চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, ‘মঙ্গলবার রাত ১১ টায় থানার এসআই এসএম নাজমুল হুসাইন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধার সংক্রান্তে বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় নালুয়া-দলুয়াগুনি সড়কের মিল্টন শেখের চায়ের দোকানের সামনে থেকে ঘোলা গ্রামের আব্দুর রব শিকদারের ছেলে রাজীব শিকদারকে ৫১ পিচ ইয়াবাসহ আটক করে। আটককৃতর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত রাজিব শিকদারকে আদালতে প্রেরণ করা হয়েছে। আমরা বিষয়টি আরও তদন্ত করে দেখছি।’ চিতলমারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবীন হীরা সাংবাদিকদের বলেন, ‘শুনেছি বড়বাড়িয়া ইউনিয়নের এক সহ-সভাপতি ইয়াবাসহ আটক হয়েছেন। তবে তিনি কোন ওয়ার্ডের তা এ মুহুর্তে বলতে পারছিনা। আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিব।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত