তালায় মহিলাকে পিটিয়ে জখম করলো যুবক

তালা প্রতিনিধি

আপডেট : ০৯:৩৬ পিএম, সোমবার, ৯ নভেম্বর ২০২০ | ৬৫১

সাতক্ষীরার তালায় রিজিয়া বেগম(৩৫) নামে এক মহিলাকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে মাদাকাসক্ত যুবক মোহাম্মদ আলী মোড়ল। ঘটনাটি ঘটে গত(৭নভেম্বর) শনিবার সকাল সাড়ের ৯টার দিকে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের তেরছি গ্রামে ।গুরুত্বর আহত রিজিয়া বেগম তেরছি গ্রামের লাভলু মোড়লের স্ত্রী। বর্তমানে তালা হাসপাতালে ভর্তি আছেন রিজিয়া বেগম।এ ঘটনায় আহতের স্বামী বাদী হয়ে(৮নভেম্বর) রবিবার সন্ধ্যায় তালা থানায় একটি মামলা করেছেন।

মামলার বাদী লাভলু মোড়ল বাগেরহাট টুয়েন্টি ফেরকে জানান, মোহাম্মাদ আলী(৩৫)তেরছি গ্রামের ইব্রাহীম মোড়লের ছেলে। সে মাদাকাসক্ত ও সন্ত্রাসী প্রকৃতির লোক।চরিত্রহীন লম্পট বহু বিবাহের হোতা। সে বহু এলাকায় চুরি ,ডাকাতি, ছিনতাই, মাদক ব্যাবসাসহ সন্ত্রাসী কার্যকলাপ করে বেড়ায়। তার ভয়ে কেও তার বিরূদ্ধে কথা বলতে সাহস পায় না। নেশাগ্রস্থ অবস্থায় প্রায় সময় আমাদের সাথে ঝগড়া বিবাদ ও অশ্লীল ভাষায় গালিগালাজ করতো। ঘটনার দিন লাভলু মোড়ল বাড়ীতে না থাকার সুযোগে মোহম্মাদ আলী হাতে লোহার হাতুড়ি নিয়ে বাদীর বাড়িতে অনধিকার প্রবেশ করে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। তখন তার স্ত্রী গালিগালাজ করতে বারন করার জন্য এগিয়ে গেলে তার স্ত্রীর গলায় থাকা একটি স্বর্ণেও চেইন ছিনিয়ে নিয়ে হাতে থাকা লোহার হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে। আঘাত করার সাথে সাথে আমার স্ত্রী চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তার স্ত্রীর চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসলে মোহাম্মদ আলী খুন জখমের ভয়ভীতি দেখাইয়া ঘটনাস্থাল ত্যাগ করেন। ঘটনার খবর শুনে তিনি বাড়ীতে এসে গুরুত্বর আহত অবস্থা স্ত্রী উদ্ধার করে দ্রুত তালা হাসপাতালে ভর্তি করেন।বর্তমানে রিজিয়া বেগম তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এঘটনায় রিজিয়ার স্বামী লাভলু মোড়ল (৮নভেম্বর)রবিবার সন্ধ্যায় তালা থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল বাগেরহাট টুয়েন্টি ফেরকে জানান, এ ঘটনায় আহতের স্বামী লাভলু মোড়ল বাদী হয়ে তালা থানায় একটি মামলা করেছেন।মামলায় এজাহার ভুক্ত আসামি মোহাম্মদ আলী মোড়লকে গ্রেফতারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত