মঙ্গল শোভাযাত্রা ও বৈশাখী ভোজ অনুষ্ঠিত

মোরেলগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নববর্ষ পালন

মেহেদী হাসান লিপন,মোরেলগঞ্জ

আপডেট : ০৬:৪৭ পিএম, শনিবার, ১৪ এপ্রিল ২০১৮ | ৭০৫

মোরেলগঞ্জে বাংলা নববর্ষ উপলক্ষ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা ও বৈশাখী ভোজের আয়োজন করা হয়েছে।
উপজেলার সন্ন্যাসী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে দিবসটি উপলক্ষ্যে মঙ্গল শোভাযাত্রা, আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও বৈশাখী ভোজের আয়োজন করে। সকালে শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের বণার্ঢ্য মঙ্গল শোভাযাত্রা বাজার প্রদক্ষিন করে বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মাহাবুব হোসেন শিকদার, সহকারী প্রধান শিক্ষক সায়লা পারভীন, সহকারী শিক্ষক মনিরুজ্জামান খান প্রমুখ। শেষে বৈশাখী প্রীতি ভোজের আয়োজন করা হয়।


অপরদিকে পৌর সদরের উপজেলার ঐতিহ্যবাহী এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয়,মোরেলগঞ্জ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়, লতিফিয়া সিনিয়র মাদ্রাসা, আবু হুরাইরা আদর্শ দাখিল মাদ্রাসা, আজিজ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়, মোরেলগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, বারইখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, দি লাইসিয়াম একাডেমী সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান মঙ্গল শোভাযাত্রা করেছে।

একই দিনে উপজেলা এইচভিএস হাজী নূরউদ্দিন দাখিল মাদ্রাসা, বিএসএস দাখিল মাদ্রাসা, হাজী ইব্রাহিম স্মৃতি দাখিল মাদ্রাসা, বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়, রাসেল স্মৃতি মাধ্যমিক বিদ্যালয় , ১১৪ নং এসপি বারইখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৭১ নং দোনা এসএস সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১০৬ নং বি উমাজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর চিপা বারইখালী বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ ধানসাগর বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১৩২ নং চিপা বারইখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৯৫ নং বরইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় বাংলা নববর্ষ উপলক্ষ্যে মঙ্গল শোভাযাত্রা ও বৈশাখী ভোজের আয়োজন করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত