গাইবান্ধার স্থানীয় সরকার বিভাগের

বেতাগা পরির্দশনে কর্মকর্তা ও জনপ্রতিনিধি

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:৪২ পিএম, সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩ | ৪৬৯

স্থানীয় পর্যায়ে সম্পদ আহরণ ও ব্যবস্থাপনা মডেল হিসাবে বাগেরহাটের ফকিরহাটের বেতাগা ইউনিয়ন পরিষদ পরিদর্শন করলেন গাইবান্ধা জেলার স্থানীয় সরকার বিভাগে উর্দ্ধতন কর্মকর্তা ও ১০জন জনপ্রতিনিধি। সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে তাঁরা বেতাগা ইউনিয়ন পরিষদে আসেন।

এ সময় তাঁরা বেতাগা ইউনিয়ন পরিষদের স্থানীয় পর্যায়ের রাজস্ব আহরণ এবং উন্নয়ন কর্মকান্ডে সুষম ব্যায়ের মাধ্যমে উন্নয়নের অনুকরনীয় বিষয় সমুহ পরিদর্শন করে এক মতবিনিময় সভায় মিলিত হন। ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ এর সভাপেিত্ব সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলার স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ও উপসচিব মোঃ শরিফুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন, গাইবান্ধা জেলার জেলা রেজাল্ট মনিটরিং এক্সপাট ড, মিজানুর রহমান ও ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় সরকার বিশেষজ্ঞ স্বপন দাশ।

ইউপি সচিব ঢালী মাহবুবুর রহমান ও সিআইজি ফোরামের সাধারন সম্পাদক মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান এ,এস,এম রশিদুল ইসলাম মন্ডল, সুন্দরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম, হলদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, ঘাগোয়া ইউপি চেয়ারম্যান মোঃ আমিনুর জামান, বোনারপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ নাছিরুল আলম স্বপন, দরবস্ত ইউপি চেয়ারম্যান আবু রশিদ মোঃ শরিফুল ইসলাম, গজারিয়া ইউপি চেয়ারম্যান মোঃ খোরশেদ আলী খান ও বনগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ ফজলুল কাইয়ুম হুদা প্রমুখ।

এর আগে তাঁরা ইউনিয়ন পরিষদের নিজস্ব অর্থায়নে বেতাগা আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দ্বীতল (একাডেমিক) ভবন, চেঞ্জরুম, ডিজিটাল হাজিরা কেন্দ্র, শেখ রাসেল ডিজিটাল ল্যাব, মনোরমা দাশ কমিউনিটি ক্লিনিক, অর্গানিক বেতাগা, ধনপোতা-মাসকাটা বিলের ঘেরের ভেড়ীবাঁধে ছয়স্থরের সবজি চাষ, নিজস্ব অর্থায়নে নির্মিত পাবলীক লাইব্রেরী ও লোকসাংস্কৃতিক কেন্দ্র পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত