মোংলায় পূর্ব শত্রুতার জেরে এক অসহায় পরিবারকে মারধর

মোংলা প্রতিনিধি

আপডেট : ০১:৩২ এএম, শনিবার, ১৯ আগস্ট ২০২৩ | ৩৫৮

প্রতিকী ছবি

মোংলায় পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা এক অসহায় পরিবারকে মারধর ও প্রতিনিয়ত অত্যাচারে নির্যাতনের অবিযোগ পাওয়াগেছে। এর প্রতিবাদ করায় ওই পরিবারের গৃহবধু সহ পরিবারের অন্যান্য সদস্যদের মারধর করে রক্তাক্ত জখম করা হয়েছে। মোংল পৌর শহরের ৬নং ওয়ার্ডের নতুন কলোনীতে এ ঘটনা ঘটেছে। সন্ত্রাসীদের হামলার ঘটনায় নিয়ে তিন জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবার।



থানার অভিযোগ সুত্র ও ভূক্তভুগির ভাই নাসির হাওলাদার জানায়, পূর্ব শত্রুতার জের ধরে তার বোন ছকিনা বেগম সহ পরিবারের অন্যান্য সদস্যদের সন্ত্রাসীদের পরা মর্শে মেরে রক্তাক্ত জখম করেছে প্রতিবেশি জাহানুর বেগম, জান্নাতুল আক্তার ও সোনিয়া বেগম সহ কয়েকজন মহিলা। তিনি বলেন, পৌরসভার ৬নং ওয়ার্ড’র নতুন কলোনী এলাকায় আমাদের নিজ বাড়ীতে বসবাস করে আসছি। কিন্ত বিবাদীরা আমাদের প্রতিবেশি, তারা অত্যন্ত উশৃংখল ও খারাপ প্রকৃতির লোক। তাদের সাথে আমাদের বিভিন্ন তুচ্ছ ঘটনা নিয়া বিরোধ থাকায় আগেও আমাদের মারধর করা সহ ভয়ভীতি ক্ষতি করার জন্য হুমকি ধামকি দিয়ে আসছে। ১৪ আগষ্ট বিকাল ৫টার দিকে কিছু উশৃংখল লোকদের সহায়তায় জাহানুর সহ তার লোকজন অকথ্য ও অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। এতে আমার বোন ছকিনা প্রতিবাদ করলে আমাদের ঘরের ভিতরে ঠুকে বোন ছকিনা বেগম, মা আঞ্জিরা বেগম কে এলোপাথাড়ি ভাবে মেরে রক্তাক্ত জখম করে। আমার মা বোনদের চিৎকার শুনে আমি সহ আশ পাশের প্রতিবেশি লোকজন উদ্ধার করতে আসলে সেখান থেকে চলে যায় জাহানুর সহ তার সন্ত্রাসী দলবল। পরে প্রতিবেশিদের সহায়তায় গুরুতর রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এসকল সন্ত্রাসীদের প্রতিনিয়ত হুমকির ভয়ে আমি সহ আমার পরিবার এখন নিরাপত্তাহীনতায় ভুগছি।



এলাকাবাসির অনেকেরই অভিযোগ, জাহানুর ও তার পরিবারের সদস্যরা সব সময় যে কোন সামান্য বিষয়ে প্রতিবেশীদের সাথে অহেতুক মারামারি ঝগড়া করে থাকে। তাদের অত্যাচারে প্রতিবেশীরা অতিষ্ট। অহেতুক ঝগড়া-ফেছাদ ও সামান্য ঘটনা নিয়ে বিভিন্ন মানুষদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। প্রতিবেশীরা জাহানুর সহ তার লোকজন ও পরিবারের সদস্যদের ব্যাপারে স্থানীয় থানা বা পৌর কাউন্সিলরের দপ্তরে বহু অভিযোগ দিলেও জাহানুর কখন তা কর্নপাত করতো না বলে জানায় প্রতিবেশীরা। এঘটনায় ৩ জনকে আসামী করে থানায় মামলার প্রস্তুতি চলছে।এ বিষয়ে জানতে চাইলে উল্টো জাহানুর বেগম অভিযোগ করে বলেন, বিষয়টি সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট,আমাকে হয়রানি ও ফাসানোর জন্য তারা এসব মিথ্যা অপবাদ দিচ্ছে।



মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মমাদ সামসুদ্দীন জানান, নতুন কলোনীতে মারামারির ঘটনায় একটি অভিযোগ পেয়েছি, এ বিষয়ে এস আই রেজাউল ইসলামকে তদন্তের ভার দেয়া হয়েছে। তদন্ত পুর্বক দোষীদের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া হবে বলে জানায় থানার এ কর্মকর্র্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত