এক রাতে দুই বাড়িতে চুরি

স্টাফ রিপোর্টার

আপডেট : ০১:২৩ এএম, রোববার, ১৩ আগস্ট ২০২৩ | ৭৫০

প্রতিকী ছবি

শরণখোলায় এক রাতে দুটি বাড়িতে চুরি সংঘটিত হয়েছে। শনিবার (১২ আগস্ট) ভোররাতে উপজেলার সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ি গ্রামের মতিউর রহমান ও মনিরুজ্জামানের বাড়িতে এ চুরির ঘটনা ঘটে। লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয় চোরেরা। ধারণা করা হচ্ছে কৌশলে অচেতন করার ঔষধ সেবন করানো হয়েছিল চুরি সংঘঠিত হওয়া বাড়ির বাসিন্দাদের।


ক্ষতিগ্রস্থ মতিউর রহমান বলেন, রাতে পরিবারের সকলকে নিয়ে ঘুমিয়ে ছিলাম। সকালে উঠে দেখি আমার ঘরের দরজা খোলা। তারা যেকোন কৌশলে আমার ঘরের সকলকে অচেতন করে আমার ঘর থেকে নগদ ৫০ হাজার টাকা, বাড়িতে রাখা দোকানের তিনটি ক্যামেরা, বডি স্প্রে ও জামাকাপড় নিয়ে গেছে। এছাড়া আমার ঘরের কাপড় চোপড়ের বাক্স ভেঙে সব কিছু উলট-পালট করে রেখে গেছে। অচেতন ওষুধের প্রভাবে আমার ছেলেকে চিকিৎসা দেওয়া হয়েছে।

মনিরুজ্জামান বলেন, ঘর থেকে চোরেরা ১০ হাজার টাকা ও দুইটি মোবাইল ফোন, বিদেশি টর্চ লাইট নিয়ে গেছে।

পার্শ্ববর্তী বাড়ির জামাল শিকদার বলেন, ছেলে ও স্ত্রীকে নিয়ে গতকাল দুপুরের খাবার খাওয়ার পর ঘুমিয়ে যাই। তারপর থেকে আর কিছুই আমাদের মনে নেই। আজ সকালে প্রতিবেশীরা এসে আমাদের ডেকে তুলেছে। আমার ঘরে চোররা প্রবেশ করতে পারেনি। তবে পাশের দুটি বাড়িতে চুরি হয়েছে।


শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকরাম হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। চুরির ঘটনায় যারা জড়িত, তাদের শনাক্ত ও আটক করতে পুলিশ কাজ শুরু করছে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত