বাগেরহাট আওয়ামীলীগ কার্যালয়ে স্মার্ট কর্ণারের উদ্ধোধন

ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ, আত্মমর্যাদাশীল হবে জাতি-কবির বিন আনোয়ার

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:২৪ পিএম, শনিবার, ২৯ জুলাই ২০২৩ | ৩০১

বাগেরহাট জেলা আওয়ামী লীগের কার্যালয়ে স্মার্ট কর্ণারের উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৯ জুলাই) বিকেলে বাগেরহাট শহরের রেলরোডে দলীয় কার্যালয়ে ফিতা কেটে এই স্মার্ট কর্ণারের উদ্ধোধন করেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী সাবেক সচিব কবির বিন আনোয়ার।


এসময়, বাগেরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, সাধারণ সম্পাদক এ্যাড. ভূঁইয়া হেমায়েত উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমান, তথ্য ও গবেষনা সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, জেলা যুবলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমসসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

স্মার্ট কর্ণার উদ্বোধন শেষে আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী সাবেক সচিব কবির বিন আনোয়ার বলেন, প্রধানমন্ত্রীর সুদূর প্রসারী নেতৃত্বের কারনে আমরা ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছি। এখন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে উন্নিত করতে হবে। স্মার্ট বাংলাদেশকে ২০৪১ সালে উন্নত বাংলাদেশের কথা বলছেন প্রধানমন্ত্রী। উন্নত বাংলাদেশ হলে দেশ হবে উন্নত, আত্নমর্যাদাশীল ও স্বনির্ভর কারো কাছে মূখাপেক্ষী নয়, মাথা উঁচু করে দাঁড়াবে জাতি। প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নের প্রথম ধাপ হিসেবে আমরা স্মার্ট বাংলাদেশ বিনির্মানের কাজ শুরু করেছি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী যে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের ডাক দিয়েছেন সেখানে বাংলাদেশ আওয়ামীলীগ অগ্রপথিকের ভূমিকা পালন করেছে। এই কারনে সারাদেশের প্রত্যেকটি দলীয় কার্যালয়ে স্মার্ট কর্ণার করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় বাগেরহাট জেলা আওয়ামী লীগের কার্যালয়ে স্মার্ট কর্ণার উদ্ধোধন করা হল। এই নিয়ে দেশের ৩১টি জেলায় স্মার্ট কর্ণার উদ্ধোধন হয়েছে। পর্যায়ক্রমে দেশের সব জেলাতেই এই কর্ণার চালু করা হবে বলে জানান তিনি।


উদ্বোধন শেষে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী সাবেক সচিব কবির বিন আনোয়ার বাগেরহাট শহরের জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় যোগ দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত