পিস্তল ও  ছুরি  ঠেকিয়ে ব্যবসায়ীকে অপহরণ করে টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:১৩ পিএম, রোববার, ২৩ জুলাই ২০২৩ | ৩২৪

প্রতিকী ছবি

কচুয়ায় তপন কুমার সাহা (৪৫) নামের এক বিকাশ ব্যবসায়ীকে পিস্তল ও ছুরি ঠেকিয়ে অপহরণ করে টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। শুক্রবার (২১জুলাই) সকালে মোটসাইকেলযোগে কচুয়া উপজেলার উত্তর কাকারবিল গ্রামে নিজ বাড়ি থেকে সাইনবোর্ড যাওয়ার পথে গোয়ালমাঠ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌছালে অস্ত্রের মুখে ব্যবসায়ী তপনকে জোরপূর্বক একটি মাইক্রোবাসে তুলে নেয় সন্ত্রাসীরা। পরে দেড়ঘন্টা বিভিন্ন জায়গায় ঘুরিয়ে নগদ ৪০ হাজার টাকা এবং বিকাশ থেকে ১ লক্ষ ৬৩ হাজার অন্য বিকাশ নাম্বারে নিয়ে পালপাড়া নামকস্থানে ছেড়ে দেয়।


এ ঘটনায় ওই দিনই ব্যবসায়ী তপন কুমার সাহা কচুয়া উপজেলার পালপাড়া এলাকার রিপন শেখ (৩৫) এবং শোলারকোলা এলাকার সোহান মোল্লা (৩০)‘র নাম উল্লেখসহ চারজনকে আসামী করে কচুয়া থানায় অভিযোগ দায়ের করেন। শনিবার (২২ জুলাই) রাতে পুলিশ এই ঘটনায় জড়িত একজনকে গ্রেপ্তার করেছে। অন্যদের গ্রেপ্তারে পুলিশ কাজ শুরু করেছে।

ব্যবসায়ী তপন কুমার সাহা বলেন, রিপন ও সোহানসহ চারজন আমাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরবর্তীতে আমার কাছে থাকা নগদ ৪০ হাজার টাকা এবং বিকাশ থেকে ১ লক্ষ ৬৩ হাজার টাকা তুলে নেয়। পরবর্তীতে পালপাড়া এলাকায় রিপন শেখের বাড়ির সামনে এসে নামিয়ে দেয়। মামলা মকদ্দমা করলে বা কাউকে বললে আমার সন্তানদের মেরে ফেলবে। পরে থানায় অভিযোগ দেওয়ায় এখন আমার ছেলে-মেয়েকে মেরে ফেলার হুমকী দিচ্ছে। আমি এই ঘটনার সঠিক বিচার চাই।


নাম প্রকাশে অনিচ্ছুক সাইনবোর্ড বাজারের এক ব্যবসায়ী বলেন, রিপন শেখ ও সোহান মোল্লা এর আগেও একাধিকবার নানা অপরাধ করেছেন। রিপন শেখ মাদক মামলায় একাধিকবার জেল খেটেছে। জেল থেকে বের হয়ে আবারও একই অপরাধ করে। লোকজনকে মারধর করা তাদের নিত্য নৈমত্তিক ব্যাপার।


কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, অপহরণ করে টাকা লুটে নেওয়া চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। রিপন শেখ ও সোহান মোল্লাকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত