রামপালে উপমন্ত্রীর ঈদ সামগ্রী আর্থিক সহায়তা প্রদান 

রামপাল প্র্রতিনিধি

আপডেট : ১১:৫৯ পিএম, বুধবার, ১৯ এপ্রিল ২০২৩ | ৪২৮

রামপালে বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে নতুন ঈদের পোশাক ও কয়েকটি ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা প্রদান করেছেন। বুধবার বেলা সাড়ে ১১ টায় উপজেলার বড়দিয়া গ্রামের হাজী আরিফ প্রাথমিক বিদ্যালয় চত্বরে প্রধান অতিথি হিসেবে এসব সামগ্রী তুলে দেন।
মেসার্স এস, এস জামান এণ্ড ব্রাদার্স এর স্বত্বাধিকারী শেখ সাইফুজ্জামান ও শফিকুল ইসলাম সোহাগের আর্থিক সহায়তায় প্রায় ২ হাজার ৬ শত দরিদ্রের মাঝে শাড়ি ও লুঙ্গি এবং ৪ টি ধর্মীয় প্রতিষ্ঠান প্রধানের কাছে নগদ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।
সমাজ সেবক শেখ এখলাস আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান শেখ নূরুল হক লিপন, রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন, জেলা পরিষদ সদস্য শেখ মনির আহমেদ প্রিন্স, মুক্তিযোদ্ধা আ. হক দুখু, ফকির দেলোয়ার হোসেন, প্রেসক্লাব রামপাল এর সভাপতি এম, এ সবুর রানা, মকলেছুর রহমান, মো. আজম হোসেন, বাঁশতলী ইউপি সদস্য শফিকুল ইসলাম সোহাগ, শেখ রাসেল, সংরক্ষিত নারী সদস্য রওশন আরা, সাবেক ইউপি সদস্য মল্লিক মিজানুর রহমান, মুহিদুল ইসলাম, মুজিবর রহমান, মো. ফোরকান কুদরতি, উপজেলা ছাত্র লীগের সভাপতি মো. হাফিজুর রহমান, মল্লিক অভি প্রমুখ।
এ সময় ফ্রী মেডিকেল ক্যাম্প পরিচালনা করেন চিকিৎসক এম, এম মহিতুর রহমান ও মো. রাজীব উদ্দিন। প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী হাবিবুন নাহার বলেন, ধনীদের সম্পদের উপর গরীব দুঃখী মানুষের হক রয়েছে। যার যার সামর্থ্য অনুযায়ী দরিদ্র মানুষের সেবা করা উচিৎ। তিনি বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান এবং যারা দরিদ্রদের সাহায্যে এগিয়ে এসেছেন তাদের সাধুবাদ ও সফলতা কামনা করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত