গৃহবধূকে অনৈতিক প্রস্তাব দেওয়ার অভিযোগ

চিতলমারীতে দলিত সম্প্রদায়ের দোকান ভাংচুর, আহত-৩

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১২:২৫ এএম, মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৩ | ৩৬২

চিতলমারীতে এক গৃহবধূকে অনৈতিক প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে। অনৈতিক প্রস্তাবে বাধা দেওয়াকে কেন্দ্র করে প্রভাবশালীরা দলিত (ঋষি) সম্প্রদায়ের পরিবারের একটি দোকান ঘর ভাংচুর করে নদীতে ফেলে দিয়েছে। এ সময় হামলাকারীরা পিটিয়ে ওই পরিবারের নারী ও শিশুসহ ৩ জনকে আহত করেছে। আহতরা চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। এ ঘটনায় পরস্পরবিরোধী বক্তব্যে পাওয়া গেছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারী) সন্ধ্যায় উপজেলার পিঁপড়াডাঙ্গা গ্রামের বিমল রায় সাংবাদিকদের জানান, কালিগঞ্জ বাজারের শাহ আলম হাওলাদার প্রায়ই যাওয়া-আসার পথে তাঁর পুত্রবধূ (২২) কে অনৈতিক প্রস্তাব দেয়। রবিবার রাত ৮ টার দিকে তাঁর ছেলে অনাদী রায় স্ত্রীকে অনৈতিক প্রস্তাব দিতে নিষেধ করে। এ ঘটনাকে কেন্দ্র করে শাহ আলম হাওলাদারের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন লোক তাঁদের উপর হামলা চালায়। এ সময় হামলাকারীদের হামলায় ছেলে অনাদী রায় (২৮), স্ত্রী শংকরী রায় (৫০) ও পোতা ইন্দ্রজিত রায় (৮) আহত হয়। পরে হামলাকারীরা অনাদীর সেলুন দোকানটি ভাংচুর করে পার্শ্ববর্তী বলেশ্বর নদীতে ফেলে দেয়।

এ ব্যাপারে শাহ আলম হাওলাদার অনৈতিক প্রস্তাবের কথা অস্বীকার করে বলেন, ‘আমার সাথে অনাদীর পরিবারের লেনদেন রয়েছে। সেই টাকা চাওয়াকে কেন্দ্র করে অনাদী আমার ছেলে মেঘলা হাওলাদারকে (২০) ক্ষুরাঘাত করেছে। পরে উত্তেজিত জনতা দোকানটি ফেলে দিয়েছে।’


তবে চিতলমারী থানার পরিদর্শক (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত