হত্যা মামলার আসামীরা প্রকাশ্যে, নিরাপত্তাহীনতায় বাদী

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:৫২ পিএম, সোমবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৩ | ৪০৯

প্রতিকী ছবি

শরণখোলায় প্রক্যাশ্যে ঘুরে বেড়াচ্ছেন হত্যা মামলার আসামীরা। মামলার দুই মাস ৮দিনেও আসামীরা গ্রেফতার না হওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছেন মামলার বাদী মোঃ কবির তালুকদার ও তার পরিবার । এই অবস্থায় অতিদ্রুত আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন তিনি।

মামলা সূত্রে জানাযায়, গেল বছরের ২৬ নভেম্বর শরণখোলা উপজেলার গোলবুনিয়া এলাকায় জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মোঃ আঃ সত্তার তালুকদার, তার ছেলে ছগির হোসেন ও মোঃ কবির তালুকদার গুরুত্বর আহত হন। পরে তারা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা গ্রহন করেন। ২৩ ডিসেম্বর বাড়িতে সকালে মোঃ আঃ সত্তার তালুকদার অসুস্থ্য হয়ে পড়েন। পরে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মোঃ আঃ সত্তার তালুকদারকে মৃত ঘোষনা করেন। তার পরিবারের দাবি ২৬ নভেম্বর করা হামলার কারণেই মোঃ আঃ সত্তার তালুকদারের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় ২৩ ডিসেম্বর দুপুরে একই হামলাকারী আবুল তালুকদার, তার দুই ছেলে ছাব্বির তালুকদার, আসাদুজ্জামান রাব্বি, বাপ্পি তালুকদারসহ ৬জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের ছেলে মোঃ কবির তালুকদার। কিন্তু মামলা দায়েরের প্রায় আড়াই মাস হলেও, পুলিশ কাউকে গ্রেফতার করেনি।


মামলার বাদী মোঃ কবির তালুকদার বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে আবুল তালুকদার, তার ছেলে ও আত্মীয় স্বজনদের হামলায়ই আমার বাবার মৃত্যু হয়েছে। পুলিশ মামলা নিলেও, এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি। উপরন্তু আসামীরা প্রকাশ্যে ঘূরে বেড়াচ্ছেন। আমরা খুবই নিরাপত্তাহীনতায় ভুগছি। অতিদ্রুত আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান কবির তালুকদার।


শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম হোসেন বলেন, পরিবারের আবেদনের ভিত্তিতে আমরা মামলা নিয়েছি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বোঝা যাবে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত