পুলিশের উপর হামলা চালিয়ে মাদক কারবারিকে ছিনিয়ে নিল স্বজনরা, আটক ১

স্টাফ রিপোর্টার

আপডেট : ০১:০৩ এএম, শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৩ | ৩৭৪

মাদক সেবন ও বিক্রির কাজে ব্যবহার করা টং ঘর

শরণখোলায় পুলিশের উপর হামলা চালিয়ে ইলিয়াস শিকাদর নামের এক মাদক কারবারিকে ছিনিয়ে নিয়েছেন তার সহযোগীরা। হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের মধ্যে দুইজনকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার(২২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার পশ্চিম খোন্তাকাটা গ্রামে এ ঘটনা ঘটে।


এদিকে এ ঘটনায় পুলিশের করা মামলায় বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে বাড়ির সামনে থেকে ৫০ গ্রাম গাঁজাসহ ইলিয়াস শিকদারকে গ্রেফতার করেছে পুলিশ। তবে হামলাকারী অন্যদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।


মাদক কারবারি ইলিয়াস শিকদার শরনখোলা উপজেলার পশ্চিম খোন্তাকাটা গ্রামের গ্রামের মৃত আঃ রশিদ শিকদারের ছেলে। ইলিয়াসের কাছ থেকে পলিথিনের পোটলায় রাখা গাঁজা, গাঁজার কলকিসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।


আহতরা হলেন, এস আই আব্দুস সালাম, এ এস আই শফিকুর রহমান, ও কনস্টেবল মোঃ মিলন।এ এস আই শফিকুর রহমান, ও কনস্টেবল মোঃ মিলন শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।


এ ঘটনায় রাতেই ওই গ্রামের আঃ রশিদ শিকদারের ছেলে ইলিয়াস শিকদার, ফারুক শিকদার, নাছির শিকদার, দুলাল শিকদারের ছেলে মিজান শিকদার, সালাম শরিফের ছেলে সাইফুল শরিফ, ইলিয়াস শিকদারের স্ত্রী রূপালি বেগম ও মেয়ে আখিসহ ১০-১২ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামী করে পুলিশের উপর হামলার অভিযোগে একটি মামলা দায়ের করেন এসআই আব্দুস সালাম।


খোন্তাকাটা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন বলেন, ইলিয়াস একজন চিহিৃত মাদক কারবারি। সে দির্ঘদিন যাবৎ এ কাজ করে আসছে। তার কারনে ওই গ্রামে মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছিল।


শরনখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকরাম হোসেন বলেন, মাদকের আখড়ার খবর পেয়ে পশ্চিম খোন্তাকাটা এালাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি ইলিসকে মাদকসহ আটক করা হয়। এসময় ইলিয়াসের সহযোগী ১০-১২ জন নারী-পুরুষ লাঠিসোটা নিয়ে পুলিশের উপর অতর্কিত হামলা চালিয়ে ইলিয়াসকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ইলিয়াস শিকদারকে গ্রেফতার করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত