ফকিরহাটে অজ্ঞাত পরিবহনের ধাক্কায় দুই ব্যবসায়ি নিহত

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১২:২৪ এএম, বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৩ | ৩০২

ফকিরহাট উপজেলার মূলঘরের কাকডাঙ্গা এলাকায় অজ্ঞাত পরিবহনের ধাক্কায় মটরসাইকেল আরোহী শাকিব সরদার (২০) ও সাদিক সরদার (২০) নামের দুই ব্যবসায়ি ঘটনাস্থলে নিহত হয়েছেন।


পুলিশ জানায়, বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে শাকিব সরদার ও সাদিক সরদার কাকডাঙ্গা নিজ বাড়ি থেকে রূপসার কাজদিয়া এলাকায় একটি বিয়ে অনুষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন। এর কিছু সময় পর তাদের দুজনকে খুলনা-ঢাকা মহাসড়কের কাকডাঙ্গা এলাকায় মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এসময় মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশ ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি ন্য়িন্ত্রণে আনেন। তবে তাদেরকে কোন পরিবহন ধাক্কা দিয়ে পালিয়ে গেছে তা জানাতে পারেনি পুলিশ। নিহত শাকিব সরদার কাকডাঙ্গা গ্রামের সরদার মোজাহার আলীর ছেলে ও সাদিক সরদার একই গ্রামের মহর আলী সরদারের ছেলে। শাকিব সরদার চিংড়ি মাছ ও সাদিক সরদার মিনারেল পানির ব্যবসা করেন বলে মুলঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাডভেকেট হিটলার গোলদার জানান।


ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ঘাতক অজ্ঞাত পরিবহনকে শনাক্ত করার চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত