ফকিরহাটে নিখোঁজ হওয়ার একসপ্তাহ পর কলেজ ছাত্র অনিকের লাশ উদ্ধার

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৫৭ পিএম, রোববার, ২৯ জানুয়ারী ২০২৩ | ৩১২

ফকিরহাটে একটি মৎস্যঘের থেকে ভাসমান অর্ধগলিত অবস্থায় অনিক অধিকারী (১৭) নামের এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছেন মডেল থানা পুলিশ। সে গত একসপ্তাহ ধরে নিখোঁজ ছিল বলে জানিয়েছেন তার পরিবার। রোববার (২৯ জানুয়ারি) বিকেল ৩টার বেতাগা ইউনিয়নের বিঘাই এলাকার প্রতীপ অধিকারীর মৎস্যঘের থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের দাবী তাকে হত্যা করা হয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলেও প্রাথমিকভাবে ধারনা করছেন পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার দুপুরের দিকে স্থানীয়রা ওই মৎস্যঘেরে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘের থেকে মরদেহ উদ্ধার করে। পরে মরদেহের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করা হয়। এসময় অনিকের পরিবার ও স্থানীয়রা মরদেহের পরিচয় শনাক্ত করেন।

অনিক অধিকারী উপজেলার বেতাগা ইউনিয়নের কুমারখালী গ্রামের আতুল অধিকারীর ছেলে। সে টাউন-নওয়াপাড়া শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের একাদশ শেণির ছাত্র। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম শামীম, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান ও স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেন। কলেজ ছাত্রের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান।

তিনি বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। অনিক অধিকারী গত ২২শে জানুয়ারি (রোববার) বাড়ি থেকে নিখোঁজ হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত