বাগেরহাটে অগ্নিকান্ডে দুই দোকান ভষ্মিভূত, ১১ লক্ষ টাকার ক্ষতি

স্টাফ রিপোর্টার

আপডেট : ১২:০১ এএম, শুক্রবার, ১৩ জানুয়ারী ২০২৩ | ৪৬৯

বাগেরহাটে গভীর রাতে আগুন লেগে দুটি মুদি দোকান ভষ্মিভূত হয়েছে। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) ভোররাতে সদর উপজেলার পুটিমাড়ি ব্রিজের পাশে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পুলিশ ও ফায়ার সার্ভিস মিনিট দশেকের চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। এর আগেই দোকানের সব মালামাল পুড়ে যায়। এতে প্রায় ১১ লক্ষ টাকার ক্ষতি হয়েছে দাবি দোকান মালিকদের। ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা হলেন, গোবরদিয়া এলাকার মোঃ জালাল হাওলাদার ও আইয়ুব আলী মোল্লা।

ক্ষতিগ্রস্থ দোকানি মোঃ জালাল হাওলাদার বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, রাত আড়াইটার দিকে পুলিশ ও স্থানীয়দের ডাক চিৎকারে ঘুম ভেঙ্গে যায়। রাস্তায় এসে দেখি আমাদের দোকানে ধাউ ধাউ করে আগুন জ্বলছে। প্রায় তিনটার দিকে ফায়ার সার্ভিসের লোকজন আসেন। খুব অল্প সময়ে আগুন নেভালেও, আমাদের সবকিছু পুড়ে যায়। দোকানের ফ্রীজ, অন্যান্য মালামালসহ সব মিলিয়ে আমার ৬ লক্ষ টাকার মত ক্ষতি হয়েছে। আইয়ুব আলী মোল্লার ও ৫ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে। ব্যাংক ও এনজিও থেকে ঋণ নিয়ে এই ব্যবসা চালাই। এখন কিভাবে ঋণ শোধ করব জানি না।



আগুন লাগার কারণ সম্পর্কে মোঃ জালাল হাওলাদার বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, সবাই হয়ত বলবে, শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লেগেছে। আসলে তা নয়, শর্ট সার্কিট হওয়ার মত কোন ইস্যু নেই দোকানে। কেউ হয়ত শত্রুতা করে আগুন লাগিয়েছে। এটা সঠিক তদন্ত করলে পাওয়া যাবে।



বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মোঃ শাহজাহান সিরাজ বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। আগুন নেভাতে সক্ষম হই। প্রাথমিকভাবে ধারণা করছি বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে এই আগুনের সূত্রপাত হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত