মোংলার সিনিয়র সাংবাদিক এম এ মোতালেব আর নেই

মাসুদ রানা,মোংলা

আপডেট : ০৯:২৫ পিএম, শনিবার, ৭ জানুয়ারী ২০২৩ | ৪৭৫

এম এ মোতালেব
মোংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি দৈনিক কালের কন্ঠ এবং দৈনিক পূর্বাঞ্চল'র মোংলা প্রতিনিধি এম,এ মোতালেব ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি দীর্ঘদিন বিভিন্ন রোগে ভুগছিলেন।
শনিবার দুপুর দেড়'টার দিকে ঢাকায় তার বড় মেয়ের বাড়িতে মারা যান। তিনি শারীরিক অসুস্থতা নিয়ে দীর্ঘ ২০/২২ দিন ধরে ঢাকায় চিকিৎসার জন্য অবস্থান করছিলেন। হাসাপাতালে বেশকিছু দিন চিকিৎসা নিয়ে শারীরিকভাবে কিছুটা সুস্থ্য হয়ে উঠলে সেখান থেকে তিনি মেয়ের বাড়িতে উঠেছিলেন। সেখানেই তিনি আজ দুপুরে আকস্মিক মৃত্যু বরণ করেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও তিন কন্যাসহ আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। রবিবার মোংলায় তার জানাজা নামাজ শেষে মোংলা পৌর কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন মরহুমের পরিবার। তিনি দীর্ঘকাল ধরে মোংলা পৌর শহরের বাতেন সড়কের বাসিন্দা ছিলেন।
মরহুম এম, এ মোতালেব সাংবাদিকতায় দীর্ঘদিন দৈনিক প্রথম আলো পত্রিকায় মোংলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। পরবর্তীতে তিনি দৈনিক কালের কন্ঠ ও দৈনিক পূর্বাঞ্চল মোংলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি মোংলা বন্দরের একজন ব্যবসায়ী হিসেবে মোংলা বন্দর কাস্টমস ভেন্ডর এসোসিয়েশনের সাধারণ সম্পাদকের দায়িত্বরত ছিলেন।
মোংলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক এম, এ মোতালেবের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সাংবাদিক, ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।
তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন খুলনা রিপোর্টার্স ইউনিটি (কেআরইউ)’র নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, সংগঠনের আহবায়ক গৌরাঙ্গ নন্দী ও সদস্য সচিব আবু হেনা মোস্তফা জামাল পপলু, নির্বাহী সদস্য এনামুল হক, মোহাম্মদ নুরুজ্জামান, আমীরুল ইসলাম, সুমন্ত চক্রবর্তী রকিবুল ইসলাম মতি ও উপদেষ্টা পরিষদের নেতৃবৃন্দ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত