বিএনপি-জামায়াত এখন পাগলের মত প্রলাপ বকতে শুরু করেছে -এমপি তন্ময়

পি কে অলোক

আপডেট : ০৮:৫৯ পিএম, শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২ | ৫৪৫

বাগেরহাট-০২ আসনের সংসদ সদস্য জননেতা শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, বিএনপি-জামায়াত এখন পাগলের মত প্রলাপ বকতে শুরু করেছে। তাদের কাজ ও কথার কোন মিল নাই। তারা এখন মরিয়া হয়ে দেশের বিরুদ্ধে নানা প্রকার ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। তাদেরকে প্রতিহত করতে আপনারা সকলে ঐক্যবদ্ধ ভাবে দেশ ও জাতীর কল্যাণে কাজ করুন। দেশ ও জাতীর কল্যাণে কাজ করলে জনগণ আপনাদের পাশে থাকবে। তিনি শনিবার (১৭ই ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় খাঁনপুর ইউনিয়ন পরিষদ কর্তৃক স্বাধীনতা মঞ্চে আয়োজিত চার শতাধীক শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে বিএনপি-জামায়াত সারাদেশে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করতে চাই। আপনারা সকলে সমন্বয় থাকলে তারা সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করতে পারবে না। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল ষড়যন্ত্র প্রতিহত করার জন্য দলীয় নেতাকর্মিদের সজাগ থাকারও আহবান জানান।

খাঁনপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফকির ফহম উদ্দিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা এ্যাডঃ ভুইয়া হেমায়েত উদ্দিন, সহ-সভাপতি এ্যাডঃ ফরিদ উদ্দিন আহম্মেদ, যুগ্ম সাধারন সম্পাদক ফকরুল আলম সাহেব ও এমপি একান্ত সহকারী শেখ ফিরোজুল ইসলাম।


ইউপি সচিব মোঃ জাহাংগীর আকনের সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকতারুজ্জামান বাচ্চু, সহ-সভাপতি ননী গোপাল সাহা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শেখ আব্দুস সাত্তার, জেলা শ্রমীকলীগের সভাপতি মোঃ রেজাউর রহমান মন্টু ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ও জেলা পরিষদ সদস্য কাজী জাহিদ সরোয়ার টিটু।

পরে তিনি রাখালগাছি ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত অনুরুপ কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন। এতে সভাপতিত্বে করেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ রবিউল ইসলাম ফারাজি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত