মোল্লাহাটে নানা কর্মসূচিতে বিজয় দিবস উদযাপন

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৫৪ পিএম, শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২ | ২৭৭

মোল্লাহাটে উপজেলা প্রশাসনের আয়োজনে নানা কর্মসূচিতে মহান বিজয় দিবস-২০২২ উদযাপিত হয়েছে। ১৬ ডিসেম্বর সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা করা হয়। এরপর সকাল সাড়ে ৭টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আনুষ্ঠানিকভাবে পুষ্পস্তাবক অর্পণ করে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ।

এরপর পর্যায়ক্রমে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা আওয়ামীলীগ, মোল্লাহাট থানা পুলিশ, মোল্লাহাট হাইওয়ে পুলিশ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কেআর কলেজ, সরকারি জাতির জনক বঙ্গবন্ধু মহিলা মহাবিদ্যালয়, সরকারি ওয়াজেদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়, শহীদ হেমায়েত উদ্দিন মাধ্যমিক বালিকা বিদ্যালয়, লুৎফর রহমান বিএম কলেজ, নুরজাহান বিএম কলেজ, বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির মোল্লাহাট জোনাল অফিস, মধুমতি পাওয়ার প্লান্ট, প্রেসক্লাব মোল্লাহাট, সোনালী ব্যাংক মোল্লাহাট শাখা ও রূপালী ব্যাংক মোল্লাহাট শাখা, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ ও উপজেলা শ্রমিক লীগসহ বিভিন্ন প্রতিষ্ঠান।

এরপর সকাল ৮ টায় কে আর কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, সালাম গ্রহণ এবং শারীরিক কসরত প্রদর্শন/ডিসপ্লে অনুষ্ঠিত হয়। একই স্থানে সকাল ১১ টায় বীর মুক্তিযোদ্ধা/যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠিত হয়।


এছাড়াও দুপুর ১২টায় স্কুল- কলেজ ও মাদ্রাসার ছাত্র/ছাত্রীদের সমাবেশ, ক্রীড়া অনুষ্ঠানসহ ১টায় আলোচনা ও সিম্পোজিয়াম মুক্তিযুদ্ধভিত্তিক রচনা ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


বিকাল ৩টায় উপজেলা পরিষদ চত্বরে মহিলাদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধভিত্তিক আলোচনা সভা ও মুক্তিযুদ্ধভিত্তিক শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলামের সভাপতিত্বে উক্ত সকল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা, এছাড়া উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত বৈদ্য, থানা অফিসার ইনচার্জ সোমেন দাস, উপজেলা কৃষি কর্মকর্তা অনিমেষ বালা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুস সালাম, শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা, অধ্যক্ষ এল জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান এস এম সাইকুল আলম, মনোরঞ্জন পাল, শিকদার উজির আলী, মোঃ মিজানুর রহমান মোল্লা, শেখ রেজাউল কবির, শেখ রফিকুল ইসলাম ও মোঃ মনিরুজ্জামান মিয়া, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, জৈষ্ঠ্য সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান মোল্লা, যুগ্মসাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহীন, সাংবাদিক এস এম মিজানুর রহমান, ইমলাক শেখ, আবদুল্লাহ ফারুক, মোঃ মাকসুদুল আলম, মোঃ বাশার মোল্লা, মোস্তফা ও মোঃ মনিরুজ্জামান শিকদার সহ সরকারি ও বেসরকারি দপ্তর/প্রতিষ্ঠান প্রধান, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সুধী প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত