ফকিরহাটে ভ্যান চালক মধু হত্যা মামলার আসামী বাবুল গ্রেপ্তার

ফকিরহাট  প্রতিনিধি

আপডেট : ১০:৪৬ পিএম, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ | ৩৪২

প্রতিকী ছবি

ফকিরহাটে ভ্যান চালক মধু বাগচী হত্যা মামলার আসামী বাবুল ফরাজী (৪৬)কে বৃহস্পতিবার সকালে গ্রেপ্তার করেছেন মডেল থানা পুলিশ। তাকে চট্টগ্রাম থেকে আটক করে বাগেরহাট কোর্ট হাজতে পাঠানো হয়েছে।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারি কর্মকর্তা ও মডেল থানা পুৃলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম সহ পুলিশের একটি দল চট্রগ্রামের আকবরশাহ এলাকা থেকে গত ২৯শে নভেম্বর রাতে তাকে গ্রেপ্তার করেন। সে ওই এলাকায় পালিয়ে ছিল। গ্রেপ্তারকৃত আসামী বাবুল ফরাজী বাহিরদিয়া-মানসা ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের সাতবাড়িয়া গ্রামের মৃত. কাইয়ুম ফরাজীর ছেলে।

উল্লেখ্য, গত ২২শে জানুয়ারি-২০২২ সন্ধ্যা ৭টার দিকে ফকিরহাট উপজেলার হোচলা গ্রাম থেকে ভ্যানচালক মধু বাগচী (৩৬)কে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মধু বাগচী ফকিরহাট উপজেলার বাহিরদিয়া-মানসা ইউনিয়নের হোচলা গ্রামের মৃত মুকুন্দ বাগচীর ছেলে। তিনি পেশায় একজন ভ্যানচালক ছিলেন।


নিহতের স্ত্রী সুমি রানী বাগচী জানান, সন্ধ্যা ৭টার দিকে তার স্বামী রাতের খাবার খেয়ে ঘর থেকে বের হন। এর কিছুক্ষণ পর তারা বাড়ির পাশে বাগানে চিৎকার শুনতে পান। সেখানে ছুটে গিয়ে একজনকে দৌড়ে যেতে দেখে। এসময় তার স্বামী রক্তাক্ত অবস্থায় একটি গর্তের ভেতর পড়ে ছিলেন।


এব্যাপারে নিহতের ভাই বারিন বাগচী বাদী হয়ে বাবুল ফরাজীকে আসামী করে মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-১৯, তারিখ-২৩/০১/২০২২ইং।

মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মু. আলীমুজ্জামান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন মধু বাগচী হত্যা মামলার আসামী বাবুল ফরাজীকে চট্রগ্রামের আকবরশাহ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত